সেলের আগেই Amazon-এর কামাল! ১০ হাজার টাকায় পাবেন Samsung-এর এই দুর্দান্ত 5G ফোন

ভারতে স্যামসাংয়ের ফোনের চাহিদা বরাবরই বেশি। আর এখনও তো বাজেট সেগমেন্টে ৫জি হ্যান্ডসেট কিনতে গিয়ে সকলে এই ব্র্যান্ডের দিকেই ঝুঁকছেন। সেক্ষেত্রে আপনিও যদি এখন একটি নতুন ৫জি ফোন কিনতে চান এবং এর জন্য আপনার কাছে বেশি টাকা না থাকে, তাহলে আপনি স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি বেছে নিতে পারেন। এটি স্যামসাংয়ের সবচেয়ে সস্তা ৫জি স্মার্টফোন যাতে বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ, ৫০ মেগাপিক্সেল ক্যামেরার মতো ফিচার আছে। বিশেষ বিষয় হল যে, এখন স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি ১০ হাজার টাকা বাজেটে কেনা যাবে।

বিশেষ ছাড়ে কিনে নিন স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি

অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি-র ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি ১৫,৯৯৯ টাকা, তবে এখন প্ল্যাটফর্মটিতে এই মোবাইল ফোন ৩৪% ছাড়ে ১০,৬১৯ টাকায় মিলছে। এক্ষেত্রে পেমেন্টের সময় নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ১,২৫০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে।

শুধু তাই নয়, এই স্যামসাং ফোনটি অর্ডারের সময় পুরোনো কোনো হ্যান্ডসেট বদলে নিলে ১০,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাবেন। তবে এই ছাড়ের যথাযথ অঙ্কটা যে ফোন এক্সচেঞ্জ করবেন তার ব্র্যান্ড, মডেল, বর্তমান অবস্থা ইত্যাদির ওপর নির্ভর করবে।

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি ফোনের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনস ১৩৩০ প্রসেসর, যার সাথে ৬ পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মেলে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে বর্তমান ২৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই স্যামসাং ফোনটি বে পার্পল, গোট গ্রিন এবং ওএমজি ব্ল্যাক – তিনটি রঙের উপলব্ধ।