HomeনিউজSamsung Galaxy F62 এর দাম কমলো ৬০০০ টাকা, সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

Samsung Galaxy F62 এর দাম কমলো ৬০০০ টাকা, সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

আপনি কি Samsung স্মার্টফোন প্রেমী? কোম্পানির কোনো নতুন ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর! আসলে Flipkart Big Saving Days সেলে কিছুদিন আগে লঞ্চ হওয়া Samsung Galaxy F62 ফোনটি ৬,০০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে। ফলে এত কমে ফোনটি পকেটস্থ করার সুযোগ আপনি নিশ্চয়ই হারাবেন না। স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনে রয়েছে দৈত্যাকার ব্যাটারি, কোয়াড রিয়ার ক্যামেরা, পাঞ্চ হোল ডিসপ্লে।

Samsung Galaxy F62 এর ওপর অবিশ্বাশ্য অফার

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ফ্লিপকার্টে ১৭,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ১৯,৯৯০ টাকায়।

শুধু তাই নয়, HDFC ব্যাংকের কার্ড হোল্ডাররা ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাবেন। তবে মনে রাখবেন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল আজ রাত ১১.৫৯ মিনিটে শেষ হবে। অর্থাৎ এত সস্তায় ফোনটি কেনার জন্য আপনার হাতে আর কয়েক ঘন্টা সময় আছে।

প্রসঙ্গত লঞ্চের সময় Samsung Galaxy F62 এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দাম ছিল ২৩,৯৯৯ টাকা। আবার ২৫,৯৯৯ টাকা মূল্য রাখা হয়েছিল ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনে আছে অক্টা কোর এক্সিনস ৯৮২৫ প্রসেসর, সাথে mali G76 MP12 জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই কাস্টম ওএস-এ চলে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল Sony IMX682 সেন্সর + ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর)।

এছাড়া Samsung Galaxy F62 ফোনে সেলফি ও ভিডিও কলের জন্য ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ফোনটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে সহ এসেছে। এই ফোনে আছে ৭,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন