Homeনিউজএই অফার আর পাবেন না, Samsung Galaxy F62 পাওয়া যাচ্ছে ৮,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে

এই অফার আর পাবেন না, Samsung Galaxy F62 পাওয়া যাচ্ছে ৮,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে

ছয় মাসও হয়নি Samsung Galaxy F62 স্মার্টফোনটি লঞ্চ হয়েছে। এর মধ্যেই ফোনটির দাম ভারতে ৬,০০০ টাকা পর্যন্ত কমানো হলো। তবে স্থায়িভাবে নয়, সীমিত সময়ের জন্য ফোনটি কম দামে পাওয়া যাবে। পাঞ্চ-হোল ডিসপ্লে, কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ, ৮ জিবি পর্যন্ত র‌্যাম, ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ এবং ৭,০০০ এমএএইচ ব্যাটারির এই স্মার্টফোনের দাম শুরু হয়েছিল ২৩,৯৯৯ টাকা থেকে। তবে আসন্ন স্বাধীনতা দিবস উপলক্ষে ফোনটি কেনার ক্ষেত্রে ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফার পাওয়া যাবে। আসুন Samsung Galaxy F62 সীমিত সময়ের জন্য কত দামে পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy F62 দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ স্মার্টফোনকে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে গত ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ করা হয়েছিল। লঞ্চের সময়ে ফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ২৩,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ২৫,৯৯৯ টাকা ধার্য করা হয়েছিল। তবে এখন এই স্মার্টফোনের দুটি ভ্যারিয়েন্টের ওপর ৬,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। ফলে, স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর ৬ জিবি র‌্যাম অপশন ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার ৮ জিবি র‌্যাম অপশন ১৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে স্যামসাং ইন্ডিয়া এবং ফ্লিপকার্ট‌ ওয়েবসাইটে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এই অফারটি চলতি মাসের ১৫ তারিখ পর্যন্ত বৈধ থাকবে।

তবে শুধু ডিসকাউন্ট নয়, স্যামসাং গ্যালাক্সি এফ৬২ কেনার ক্ষেত্রে আপনারা কিছু বিশেষ অফারের লাভও ওঠাতে পারবেন। যেমন, ICICI ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে ফোনটি কিনলে ২,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন। আবার ফ্লিপকার্টে Axis ও ICICI ব্যাংকের কার্ডধারীদের ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। স্মার্টফোনটি লেসার ব্লু, লেসার গ্রীন এবং লেসার গ্রে কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন

অক্টা-কোর এক্সিনস ৯৮২৫ এসওসি দ্বারা চালিত Samsung Galaxy F62 স্মার্টফোনে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড প্লাস ইনফিনিটি-ও ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯ এবং রেজোলিউশন ১,০৮০x২,৪০০ পিক্সেল। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ (One UI 3.1) ওএস ভার্সনে কাজ করবে। এতে ডিফল্ট রূপে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। যদিও ইউজাররা চাইলে ফোনের স্টোরেজ ক্যাপাসিটিকে মাইক্রোএসডি কার্ডের দ্বারা ১ টেরাবাইট পর্যন্ত বাড়াতে পারবেন।

Samsung Galaxy F62 স্মার্টফোনের ব্যাক প্যানেলে চারটি ক্যামেরা আছে। এগুলি হলো, ৬৪ মেগাপিক্সেল সনি IMX682 প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল (১২৩° ফিল্ড-অফ-ভিউ) লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি বা ভিডিও কলের জন্য এটিতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরাও পাওয়া যাবে। ফোনের রিয়ার এবং ফ্রন্ট উভয় ক্যামেরা দিয়েই 4K ভিডিও রেকর্ড করা যাবে।

সিকিউরিটি ফিচার হিসাবে Samsung Galaxy F62 ফোনে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। কানেক্টিভিটি অপশনের মধ্যে, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.০, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ডুয়েল-সিম (ন্যানো) স্লট অন্তর্ভুক্ত থাকছে। এছাড়াও এতে, একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং NFC সাপোর্টও পাওয়া যাবে। স্যামসাং গ্যালাক্সি এফ৬২ স্মার্টফোনে ৭,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং রিভার্স চার্জিং সমর্থন করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন