Homeনিউজআজই অফার শেষ, সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy M13 ফোনের দাম কমলো ২ হাজার টাকা

আজই অফার শেষ, সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy M13 ফোনের দাম কমলো ২ হাজার টাকা

দেখে নিন Amazon Prime Day Sale -এ Samsung Galaxy M13 4G স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের তালিকা

চলতি মাসের ১৪ তারিখ Galaxy M-সিরিজের অধীনে দুটি নতুন বাজেট-রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করেছিল Samsung। আর ই-কমার্স সাইট Amazon আয়োজিত ‘Prime Days’ সেলের অংশ হিসেবে আজ অর্থাৎ ২৪শে জুলাই প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে নবাগত Samsung Galaxy M13 5G এবং Galaxy M13 4G স্মার্টফোনকে। যার মধ্যে, উক্ত ফোনের 4G ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ অফার হিসাবে ফ্লাট ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করছে অনলাইন শপিং পোর্টালটি। এই অফারের দরুন, আলোচ্য হ্যান্ডসেটকে প্রথম সেলেই ১০,০০০ টাকারও কম দামে কিনে নেওয়া যাবে। আর উপলব্ধ এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে অতিশয় সস্তায় ফোনটি হস্তগত করতে পারবেন আপনারা। তবে আগেই জানিয়ে দিই, এই অফার আজ রাত ১২টা পর্যন্ত বৈধ থাকছে। ফলে আর দেরি না করে চলুন Amazon Prime Day সেলে Samsung Galaxy M13 4G ফোনের সাথে উপলব্ধ যাবতীয় অফার সম্পর্কে এবার বিশদে জেনে নেওয়া যাক।

Amazon Prime Day Sale -এ Samsung Galaxy M13 4G স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের তালিকা

অ্যামাজন প্রাইম ডে সেল লাইভ থাকাকালীন যেসকল গ্রাহকেরা সদ্য লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৪জি স্মার্টফোনকে, SBI বা ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ক্রয় করবেন তাদের ফ্লাট ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে বলে নিশ্চিত করা হয়েছে। জানিয়ে রাখি, এই অফারটি ফোনের উভয় স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্যই প্রযোজ্য। ফলে এই লঞ্চ অফারের দৌলতে, স্যামসাংয়ের এই লেটেস্ট হ্যান্ডসেটের ৪ জিবি + ৬৪ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলকে ১১,৯৯৯ টাকার পরিবর্তে ৯,৯৯৯ টাকায় এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনকে ১৩,৯৯৯ টাকার বদলে মাত্র ১১,৯৯৯ টাকায় কেনা যাবে।

এদিকে, আপনারা যারা কিস্তিতে টাকা শোধ করতে চান, তারা মাসিক ৫৬৫ টাকার ইএমআই প্রদান করে আলোচ্য ফোনটি কিনে নিতে পারবেন। আর পুরোনো মোবাইল আপগ্রেড করার ক্ষেত্রে ১১,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে।

স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৪জি এর স্পেসিফিকেশন (Samsung Galaxy M13 4G Specifications)

ডুয়াল-সিমের (ন্যানো) স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৪জি স্মার্টফোনে রয়েছে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে, যা ৪৮০ নিট পিক ব্রাইটনেস অফার করে। আবার ডিসপ্লে প্যানেলকে সুরক্ষিত রাখার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন ব্যবহার করা হয়েছে। ভালো পারফরম্যান্স অফার করার জন্য ডিভাইসটি সংস্থার নিজেস্ব এক্সিনস ৮৫০ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে এসেছে। এই ফোন অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪ কাস্টম ওএস দ্বারা চালিত। এতে ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ বর্তমান। যদিও স্যামসাংয়ের ‘র‌্যাম প্লাস’ ফিচারের সাহায্যে অভ্যন্তরীণ স্টোরেজকে কাজে লাগিয়ে ১২ জিবি পর্যন্ত র‌্যাম বাড়ানো যাবে। আর মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারণ করা সম্ভব।

ফটো এবং ভিডিও তোলার জন্য Samsung Galaxy M13 4G স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। হ্যান্ডসেটটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। কানেক্টিভিটির জন্য উক্ত ফোনে – ওয়াই-ফাই, 4G LTE, এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত। এতে একটি ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৫ ওয়াট চার্জিং সমর্থন। এতে স্যামসাং নক্স সিকিউরিটি স্যুটের সাপোর্ট পাওয়া যাবে। Samsung Galaxy M13 স্মার্টফোনের পরিমাপ ১৬৫.৪x৭৬.৯x৯.৩ মিমি এবং ওজন ২০৭ গ্রাম।

আরও পড়ুন