HomeনিউজSamsung Galaxy S23, Galaxy S23+ হতাশ করা ফিচার সহ 3C সার্টিফিকেশন সাইটে উপস্থিত হল

Samsung Galaxy S23, Galaxy S23+ হতাশ করা ফিচার সহ 3C সার্টিফিকেশন সাইটে উপস্থিত হল

Samsung Galaxy S23 এবং Samsung Galaxy S23+ ডিভাইস দুটিতে যথাক্রমে ৬.১ ইঞ্চি এবং ৬.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে দেখা যাবে।

আগামী বছরের প্রথম দিকেই, অর্থাৎ জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসে Samsung তাদের নতুন ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ করতে চলেছে। তবে তার আগে এই সিরিজের ফোনগুলি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসছে। কয়েকদিন আগে এই সিরিজের Samsung Galaxy S23 Ultra ফোনেকে চীনের 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিল। এখন আবার Galaxy S23 এবং Galaxy S23+ ফোন দুটি 3C সার্টিফিকেশন সাইটে উপস্থিত হল।

3C সাইটে দেখা গেল Samsung Galaxy S23, Galaxy S23+ কে

লিস্টিং অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস২৩ হ্যান্ডসেটটির মডেল নম্বর হবে SM-S9110 এবং গ্যালাক্সি এস২৩+ হ্যান্ডসেটটির মডেল নম্বর হবে SM-S9160। এখান থেকে জানা গেছে, পাওয়ার ব্যাকআপের জন্য দুটি হ্যান্ডসেটেই ২৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর আগে গ্যালাক্সি এস২৩ আল্ট্রা ফোনেও ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলে জানা গিয়েছিল। কিন্তু যেখানে এর পূর্বসূরী স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ এসেছিল, সেখানে গ্যালাক্সি এস২৩ সিরিজের ফোনগুলিতে কেন ২৫ ওয়াট ফাস্ট চার্জিং থাকবে তা বোধগম্য নয়।

অবশ্য লিস্টিং থেকে এই স্মার্টফোনগুলি সম্পর্কিত আর কোন তথ্য সামনে আসেনি। যদিও একটি সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে যে, স্যামসাং গ্যালাক্সি এস২৩ এবং গ্যালাক্সি এস২৩+ হ্যান্ডসেট দুটিতে পূর্বসূরী এস২২ এবং এস২২+ হ্যান্ডসেটের বেশ কিছু ফিচার বিদ্যমান থাকবে। যদিও এই দুটি সিরিজের মধ্যে পার্থক্য গড়ে দেবে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট গুলি। অবশ্য কিছু মার্কেটে এক্সিনস প্রসেসর সহ ফোনগুলি আসতে পারে বলে মনে করা হচ্ছে।

এর আগে সামনে এসেছিল যে, Samsung Galaxy S23 এবং Samsung Galaxy S23+ ডিভাইস দুটিতে যথাক্রমে ৬.১ ইঞ্চি এবং ৬.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে দেখা যাবে। অর্থাৎ ডিসপ্লের ক্ষেত্রেও বিশেষ কোনো তফাৎ দেখা যাবে বলে মনে হয় না। ফটোগ্রাফির জন্য হ্যান্ডসেটগুলিতে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা-সহ ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন