বন্ধ হচ্ছে না কোনও মডেল, Galaxy S25 সিরিজে তিনটি ফোনই আনবে Samsung

এক প্রকাশনা তাদের সাম্প্রতিক রিপোর্টে দাবি করেছিল যে, আসন্ন স্যামসাং গ্যালাক্সি এস২৫ সিরিজে স্যামসাং গ্যালাক্সি এস২৫ প্লাস মডেলটি অন্তর্ভুক্ত থাকবে না। আগামী বছর শুধুমাত্র স্ট্যান্ডার্ড এবং আল্ট্রা মডেল দুটি লঞ্চ হবে। তবে এখন ওই প্রকাশনা সংস্থা তাদের একটি নতুন রিপোর্টে ভুল সংশোধন করে জানিয়েছে যে, গ্যালাক্সি এস২৫ প্লাস মডেলটি জিএসএমএ-এর আইএমইআই ডেটাবেসে উপস্থিত হয়েছে, যা নির্দেশ করে যে এটি আনুষ্ঠানিকভাবে গ্লোবাল মার্কেটে উপলব্ধ হবে।

স্যামসাং গ্যালাক্সি এস২৫ প্লাস বাদ যাচ্ছে না সিরিজ থেকে

জিএসএমএ-এর আইএমইআই ডেটাবেসে যোগ করা হয়নি এমন কোনো স্মার্টফোন কখনই বাণিজ্যিকভাবে বাজারে আসে না। এছাড়া, প্রতিটি স্মার্টফোনের একটি আইএমইআই নম্বর থাকে এবং এটি বাধ্যতামূলক। কল করা, ইন্টারনেটে সংযোগ করা এগুলির জন্য জিএসএমএ ডেটাবেস তালিকাভুক্ত হওয়া খুবই গুরুত্বপূর্ণ। তবে গিজমোচিনার একটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে, আগামী বছর স্যামসাং গ্যালাক্সি এস২৫ প্লাস ফোনটি লঞ্চ নাও হতে পারে।

এই জল্পনাটি শুরু হয়েছিল কারণ স্যামসাং গত বছর জুলাইয়ে ডেটাবেসে গ্যালাক্সি সিরিজের সমস্ত মডেল যুক্ত করেছিল৷ কিন্তু এবছর ১ জুলাই শুধুমাত্র স্যামসাং গ্যালাক্সি এস২৫ এবং স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা ফোন দুটিকে সনাক্ত করা হয়। স্যামসাং লঞ্চের ৬ মাস আগেই ডেটেবেসে তাদের সমস্ত ডিভাইসকে যুক্ত করে। তবে, এবছর দক্ষিণ কোরিয়ার সংস্থাটি প্রাথমিকভাবে ডেটাবেসে শুধুমাত্র স্ট্যান্ডার্ড এবং আল্ট্রা মডেল দুটিকে যোগ করার ফলে মনে করা হচ্ছিল স্যামসাং গ্যালাক্সি এস২৫ প্লাস নামে কোনও ফোন বাজারে উন্মোচিত করা হবে না। তবে দেখা যাচ্ছে যে জল্পনাটি সত্যি নয়।

এখন, এসএম-এস৯৩৬ইউ মডেল নম্বর সহ আইএমইআই ডেটাবেসে স্যামসাং গ্যালাক্সি এস২৫ প্লাস ফোনটিকে দেখা গেছে। এই মডেল নম্বরের শেষে “ইউ” ইউএস বা মার্কিন যুক্তরাষ্ট্রকে বোঝায়। আগেই জানা গিয়েছিল যে, বেস স্যামসাং গ্যালাক্সি এস২৫ এবং স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা মডেল দুটি আসছে। তবে এখন নিশ্চিত হওয়া যাচ্ছে যে, এগুলির সাথে প্লাস মডেলটিও যুক্ত থাকবে।