HomeনিউজSamsung Galaxy ফোন, TV সহ বিভিন্ন প্রোডাক্টে বাম্পার ডিসকাউন্ট, দেখে নিন গ্র্যান্ড রিপাবলিক ডে সেলের অফার

Samsung Galaxy ফোন, TV সহ বিভিন্ন প্রোডাক্টে বাম্পার ডিসকাউন্ট, দেখে নিন গ্র্যান্ড রিপাবলিক ডে সেলের অফার

Samsung-এর Grand Republic Sale-এ সংস্থার নানাবিধ প্রোডাক্ট দুর্দান্ত ছাড়ে কিনতে পারবেন ক্রেতারা

আপনি যদি Samsung কোম্পানির বিশেষ ভক্ত হন, এবং হালফিলে সংস্থার কোনো প্রোডাক্ট অতিশয় সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে আসন্ন ৭৪তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে গ্রাহকদেরকে চুটিয়ে কেনাকাটা করার সুযোগ করে দিতে চলতি সময়ে একটি ধামাকাদার ‘Grand Republic Sale’ নিয়ে হাজির হয়েছে দক্ষিণ কোরিয়ান টেক জায়েন্টটি। উল্লেখ্য, কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট Samsung.com এবং Samsung Shop অ্যাপের মতো ডিজিটাল স্টোরফ্রন্টগুলির মারফত এই সেলটির ফায়দা ওঠাতে সক্ষম হবেন গ্রাহকরা। এছাড়াও, Samsung Exclusive Stores-এর মতো ব্রিক-অ্যান্ড-মর্টার স্টোরগুলিতেও সেলের যাবতীয় অফারগুলি উপলব্ধ থাকবে। আপনাদেরকে জানিয়ে রাখি, গত ১৭ জানুয়ারি থেকে আলোচ্য Grand Republic Sale-টি শুরু হয়েছে, এবং এটি চলবে আগামী ২১ জানুয়ারি পর্যন্ত।

Samsung-এর Grand Republic Sale-এ সংস্থার নানাবিধ প্রোডাক্ট দুর্দান্ত ছাড়ে কিনতে পারবেন ক্রেতারা

আপনাদেরকে জানিয়ে রাখি, উক্ত সেল চলাকালীন স্যামসাংয়ের স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপ, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ সহ আরও নানাবিধ পণ্যে আকর্ষণীয় ছাড়, ডিল এবং অন্যান্য লোভনীয় অফারের সুবিধা উপভোগ করতে সক্ষম হবেন গ্রাহকরা। চলতি সেলে দক্ষিণ কোরিয়ান টেক কোম্পানিটি গ্যালাক্সি (Galaxy) স্মার্টফোনগুলিতে ৬১% পর্যন্ত ছাড় দিচ্ছে। আবার, স্যামসাংয়ের টিভিগুলি ইদানীংকালে ৫৬% পর্যন্ত ডিসকাউন্টে কিনতে সক্ষম হবেন ইউজাররা। এছাড়া, গ্যালাক্সি ল্যাপটপগুলিতে সর্বাধিক ৩৮% পর্যন্ত এবং ট্যাবলেটে ৬৩% পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।

বাম্পার ডিসকাউন্টের পাশাপাশি থাকছে আকর্ষণীয় ক্যাশব্যাকের সুবিধা

এসবের পাশাপাশি আলোচ্য সেলটি চলাকালীন গ্যালাক্সি ওয়াচ ৫ (Galaxy Watch 5) এবং গ্যালাক্সি বাডস ২ প্রো (Galaxy Buds 2 Pro)-এর মতো গ্যালাক্সি অ্যাক্সেসরিজও বাম্পার ডিসকাউন্টে কেনার সুযোগ পাবেন খরিদ্দাররা। তাছাড়া, টিভি ও অন্যান্য অ্যাপ্লায়েন্স কিনলে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে বলে কোম্পানির তরফে জানানো হয়েছে। আবার, স্যামসাংয়ের অন্যান্য অনেক গ্যাজেটে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা মিলবে। এছাড়াও, নতুন স্যামসাং শপ ব্যবহারকারীরা ওয়েলকাম ভাউচারের মাধ্যমে বিভিন্ন প্রোডাক্ট কেনাকাটার ক্ষেত্রে ৬,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে সক্ষম হবেন। সেক্ষেত্রে চলতি গ্র্যান্ড রিপাবলিক সেলে স্যামসাংয়ের কোন কোন প্রোডাক্টে সর্বোচ্চ কত শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে, তা নীচের টেবিলটিতে উল্লেখ করা হল:

Samsung-Grand-Republic-Sale

আরও পড়ুন