HomeনিউজSamsung স্মার্টফোনের উপর বাম্পার ছাড়! চলছে Summer Fest সেল

Samsung স্মার্টফোনের উপর বাম্পার ছাড়! চলছে Summer Fest সেল

বাংলা নববর্ষের শুরুতেই যারা নতুন স্মার্টফোন বা অন্য কোন ইলেক্ট্রনিক্স কেনার কথা ভাবছেন, তাদের জন্য আমাদের কাছে রয়েছে সুসংবাদ। আসলে গত ১১ই এপ্রিল অর্থাৎ রবিবার থেকে শুরু হয়েছে স্যামসাংয়ের (Samsung) ‘Summer Fest’ সেল। সংস্থার ডেডিকেটেড ইন্ডিয়া ওয়েবসাইটে আয়োজিত এই সেল চলবে আগামী ১৬ই এপ্রিল পর্যন্ত। এই বিশেষ সেল উপলক্ষ্যে স্যামসাং তাদের বিভিন্ন প্রোডাক্টের উপরে নজরকাড়া ছাড় প্রদান করছে। স্মার্টফোন, ট্যাবলেট, স্মার্ট টিভি, অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স সহ ছাড়ের তালিকায় রয়েছে আরো অসংখ্য প্রোডাক্ট! তবে এই প্রতিবেদনে আমরা মূলত স্মার্টফোনের কথাই আলোচনা করবো। এক্ষেত্রে সবথেকে উল্লেখযোগ্য অফারের মধ্যে রয়েছে ২,৫০০ টাকার তাৎক্ষণিক ছাড়! আজ্ঞে হ্যাঁ, আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট, অথবা এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে এই অফারের ফায়দা ওঠানো যাবে। এছাড়া স্যামসাং শপ (Samsung Shop) অ্যাপ্লিকেশনের মাধ্যমে কেনাকাটা করলে মিলবে আরো হাজার টাকা ডিসকাউন্ট। এছাড়া এক্সচেঞ্জ সহ অন্যান্য আকর্ষণীয় অফার তো রয়েইছে। তাই দেরী না করে, সামার ফেস্ট সেলকে সামনে রেখে স্মার্টফোনের উপরে স্যামসাং যে সেরা পাঁচটি অফার প্রদান করছে, সেগুলো দেখে নেওয়া যাক।

Samsung Galaxy S21 Ultra 5G

স্যামসাংয়ের এই প্রিমিয়াম রেঞ্জের স্মার্টফোনটির বর্তমান বাজার-মূল্য ১,০৫,৯৯৯ টাকা (১২ জিবি র‌্যাম+২৫৬ জিবি স্টোরেজ)। কিন্তু এই মুহূর্তে স্যামসাংয়ের ডেডিকেটেড ইন্ডিয়া ওয়েবসাইট থেকে ফোনটি বাজার অপেক্ষা ঢের সস্তা দামে কেনা সম্ভব। এক্ষেত্রে এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করলে শুরুতেই ১০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার স্যামসাং শপ অ্যাপের মাধ্যমে এই ফোন কিনলে ক্রেতা অতিরিক্ত হিসেবে আরো ২০০০ টাকা সাশ্রয় করতে পারবেন। এছাড়া প্রোডাক্টির কেনার সময় পুরনো ডিভাইস এক্সচেঞ্জ করলে সর্বোচ্চ ১০,০০০ টাকা ছাড় মিলতে পারে। স্পেসিফিকেশনের দিক থেকে ফোনটিতে ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে, কোয়াড ক্যামেরা সেটআপ এবং ৫০০০ এমএএইচের (mAh) ব্যাটারি রয়েছে।

Samsung Galaxy S21+ 5G

সাধারণত এই ফোনের ৮+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৬,৯৯৯ টাকা। তবে সামার ফাস্ট সেল উপলক্ষ্যে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে অবিলম্বে পুরো ৭,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। স্যামসাং শপের মাধ্যমে কেনাকাটা করলে দাম আরো ২০০০ টাকা কমে যাবে। তাছাড়া ফোনটির সাথে ক্রেতা Samsung Galaxy Watch Active 2 BT(Aluminium) বা Galaxy Buds Pro -এর মতো গ্যাজেট পেতে পারেন মাত্র ৯৯০ টাকার বিনিময়ে! একইসাথে পুরোনো ডিভাইস বদলের উপরে থাকছে ১০,০০০ টাকার ছাড়। ফোনটি ১২০ হার্জ রিফ্রেশ রেট সহ ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে, এক্সিনস ২১০০ চিপসেট ও ধুলোবালি এবং জল প্রতিরোধী সুরক্ষার সঙ্গে এসেছে।

Samsung Galaxy S21 5G

এই ফোনের ৮+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৯,৯৯৯ টাকা। স্যামসাংয়ের সেল চলাকালীন এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি তাৎক্ষণিক ৫,০০০ টাকা ছাড়ে কেনা যাবে। এছাড়া উপরোক্ত ফোনগুলির মতই এক্ষেত্রেও ক্রেতার সামনে ফাটাফাটি এক্সচেঞ্জ অফারের হাতছানি রয়েছে। ফোনটি ৬.২ -ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড প্যানেল, এক্সিনস ২১০০ চিপসেট এবং ট্রিপল ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছে যার প্রধান লেন্সটি ৬৪ মেগাপিক্সেলের।

Samsung Galaxy S20 FE 5G

এই ফোনটি কেনার ক্ষেত্রে পুরোনো ডিভাইস এক্সচেঞ্জের উপরে ক্রেতা সর্বোচ্চ ৩৮,১৩০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। উপরন্তু স্যামসাং শপ অ্যাপ থেকে খরিদ্দারি করলে অতিরিক্ত ২০০০ টাকা সাশ্রয় হবে। ফোনটির বর্তমান বেস মডেলের বাজার-মূল্য ৪৭,৯৯৯ টাকা। সুতরাং স্যামসাংয়ের চলতি সামার ফেস্টে এই স্মার্টফোনটি ঠিক কতটা সস্তায় কেনা সম্ভব তা নিশ্চয়ই আর আলাদা করে বলে দেওয়ার দরকার নেই। স্যামসাংয়ের সদ্য লঞ্চ হওয়া এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর এবং ৪৫০০ এমএএইচের ব্যাটারি।

Samsung Galaxy F62

এই ফোনের অসাধারণত্বের বিষয়গুলি হলো এর ৭০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি, কোয়াড ক্যামেরা সেটআপ (৬৪ মেগা পিক্সেলের প্রধান লেন্স), ফ্ল্যাগশিপ এক্সিনস ৯৮২৫ চিপসেট, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ইত্যাদি। স্যামসাংয়ের সেল চলাকালীন ক্রেতারা চাইলে এই ফোনটিকেও অনেক সাশ্রয়ী মূল্যে কিনে নিতে পারেন। যেমন আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে তৎক্ষণাৎ তিনি ২,৫০০ টাকার ছাড় পাবেন। স্যামসাং শপ অ্যাপের মাধ্যমে ফোনটি কিনলে মিলবে আরো ১০০০ টাকা ছাড়। এরপরেও পুরোনো নিজের ডিভাইস বদল করে ফোনটি কিনলে ক্রেতার সর্বোচ্চ ২৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন