Samsung Galaxy Tab S8 সিরিজের প্রি-অর্ডার শুরু হল, 22999 টাকার উপহার, সঙ্গে 10000 পর্যন্ত ক্যাশব্যাক

সম্প্রতি Samsung (স্যামসাং) ভারতে তার প্রিমিয়াম রেঞ্জের ট্যাবলেট Galaxy Tab S8 (গ্যালাক্সি ট্যাব এস৮) সিরিজের ওপর থেকে পর্দা সরিয়েছে। এই Samsung Galaxy Tab S8 তিনটি অপশনে পাওয়া যাবে – Galaxy Tab S8 Ultra, Galaxy Tab S8+, এবং Galaxy Tab S8। আবার ট্যাবলেটগুলি তিনটি কালার অপশনে মার্কেটে উপলব্ধ হবে – গ্রাফাইট, সিলভার এবং পিঙ্ক গোল্ড। সেক্ষেত্রে আজ অর্থাৎ ২২ ফেব্রুয়ারি থেকে ১০ মার্চ অবধি সময়ে, Samsung-এর সকল শীর্ষস্থানীয় অথোরাইজড পার্টনার এবং Samsung.com-এ সিরিজটি প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে। হ্যাঁ ঠিকই পড়েছেন। অবশেষে ভারতীয়দের ধরাছোঁয়ার মধ্যে এসেছে Samsung Galaxy Tab S8 সিরিজ। আর যে সমস্ত গ্রাহকরা এই সিরিজ প্রি-বুক করবেন, তাদের জন্য বেশ কিছু আকর্ষণীয় ডিসকাউন্টের কথা ঘোষণা করেছে সংস্থাটি। আসুন বিস্তারিত জেনে নিই…

Samsung Galaxy Tab S8 সিরিজ প্রি-বুকিংয়ের ক্ষেত্রে উপলব্ধ অফারসমূহ

১. গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজ প্রি-বুক করলে গ্রাহকরা বিনামূল্যে পাবেন ২২,৯৯৯ টাকা পর্যন্ত মূল্যের কীবোর্ড কভার।

২. এছাড়াও, এইচডিএফসি ব্যাংক কার্ড ব্যবহার করে গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা, গ্যালাক্সি ট্যাব এস৮+, এবং গ্যালাক্সি ট্যাব এস৮ কিনলে ক্রেতারা যথাক্রমে ১০,০০০ টাকা, ৮,০০০ টাকা এবং ৭,০০০ টাকা ক্যাশব্যাকও পেতে পারেন।

৩. গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজ কেনার ক্ষেত্রে নো-কস্ট ইএমআই অপশনও পাওয়া যাবে।

Samsung Galaxy Tab S8 সিরিজের দাম

গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা-র ১২ জিবি+ ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির ওয়াই-ফাই ভ্যারিয়েন্ট এবং ৫জি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১,০৮,৯৯৯ টাকা এবং ১,২২,৯৯৯ টাকা। এদিকে ৮ জিবি+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে গ্যালাক্সি ট্যাব এস৮ এবং ট্যাব এস৮+ মডেল দুটি পাওয়া যাবে। গ্যালাক্সি ট্যাব এস৮+ এর ওয়াই-ফাই ভ্যারিয়েন্টের দাম ৭৪,৯৯৯ টাকা এবং ৫জি ভ্যারিয়েন্টটিকে ঘরে আনতে গেলে ৮৭,৯৯৯ টাকা খরচ করতে হবে। আবার গ্যালাক্সি ট্যাব এস৮-এর ওয়াই-ফাই ভ্যারিয়েন্ট এবং ৫জি ভ্যারিয়েন্টের দাম পড়বে যথাক্রমে ৫৮,৯৯৯ টাকা এবং ৭০,৯৯৯ টাকা।

Samsung Galaxy Tab S8 সিরিজের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮-এ ২৫৬০x১৬০০ পিক্সেল রেজোলিউশন সহ ১১ ইঞ্চি WQXGA ডিসপ্লে রয়েছে। গ্যালাক্সি ট্যাব এস৮+ -এ ২৮০০x১৭৫২ পিক্সেল রেজোলিউশনের ১২.৪ ইঞ্চি ডিসপ্লে বিদ্যমান। আবার, গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা মডেলটি ২৯৬০x১৮৪৮ পিক্সেল রেজোলিউশনের ১৪.৬ ইঞ্চি Super AMOLED WQXGA+ ডিসপ্লে সহ আসে। অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮, গ্যালাক্সি ট্যাব এস৮+ এবং গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা ট্যাবলেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর মধ্যে প্রথম দুটি মডেলে রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। অন্যদিকে, গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা-তে রয়েছে ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ।

এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য গ্যালাক্সি ট্যাব এস৮ মডেলে ৮,০০০ এমএএইচ এবং গ্যালাক্সি ট্যাব এস৮+ মডেলে ১০,০৯০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। অন্যদিকে, গ্যালাক্সি ট্যাব এস৮-তে রয়েছে শক্তিশালী ১১,২০০ এমএএইচ ব্যাটারি। সেক্ষেত্রে তিনটি অ্যান্ড্রয়েড ট্যাবলেটই ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসে।

ক্যামেরার কথা বললে, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ এবং গ্যালাক্সি ট্যাব এস৮+ -এ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৬ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্সসহ ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে। অত্যন্ত সাবলীলভাবে ভিডিও কলিং করার জন্য ট্যাবলেটগুলির সামনে একটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া রয়েছে। অন্যদিকে, স্যামসাং গ্যালাক্সি এস৮ আল্ট্রা-তে রিয়ার ও ফ্রন্ট এন্ডে ডুয়াল ক্যামেরা বিদ্যমান। এই অ্যান্ড্রয়েড ট্যাবলেটটির পিছনে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৬ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এবং সামনে দুটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।