HomeঅডিওSkullcandy Mod: জল ও ধুলোতে নষ্ট হবে না এই ইয়ারফোন, এক চার্জে চলবে ৩৪ ঘন্টা

Skullcandy Mod: জল ও ধুলোতে নষ্ট হবে না এই ইয়ারফোন, এক চার্জে চলবে ৩৪ ঘন্টা

ভারতীয় বাজারে স্কালক্যান্ডি মোড ইয়ারফোনের দাম রাখা হয়েছে ৫,৯৯৯ টাকা

অডিও ডিভাইস প্রস্তুতকারী আমেরিকান সংস্থা Skullcandy এবার ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন Skullcandy Mod ট্রু ওয়্যারলেস ইয়ারবাড। মাল্টিপয়েন্ট প্লেয়ারিং সমর্থনকারী এই ইয়ারফোনটিতে রয়েছে ক্লিয়ার ভয়েস স্মার্ট মাইক টেকনোলজি। তাছাড়া একবার চার্জে ইয়ারফোনটি ৩৪ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Skullcandy Mod ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Skullcandy Mod ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে স্কালক্যান্ডি মোড ইয়ারফোনের দাম রাখা হয়েছে ৫,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজনে কিনতে পাওয়া যাচ্ছে নতুন ইয়ারফোনটি।

Skullcandy Mod ইয়ারফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

নবাগত স্কালক্যান্ডি মোড ইয়ারফোনের ফিচার প্রসঙ্গে বলতে গেলে এটি মাল্টি পয়েন্ট পেয়ারিং টেকনোলজির সাথে এসেছে। ফলে একই সাথে একাধিক ডিভাইসের সাথে একে যুক্ত করা যাবে। সংস্থাটি দাবি করেছে, এই বিশেষ টেকনোলজি থাকার দরুন ব্যবহারকারী তার ল্যাপটপে জুম মিটিং বন্ধ করার সাথে সাথেই স্মার্টফোনের মিউজিক চালিয়ে দেওয়ার ক্ষমতা রয়েছে ইয়ারফোনটির। তাছাড়া নতুন এই অডিও ডিভাইস স্কালক্যান্ডি অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ। ফলে অ্যাপের থেকেই এর বাটন ফাংশন এবং ইকুলাইজার মোড নিয়ন্ত্রণ করা সম্ভব ।
অন্যদিকে, ইয়ারফোনটির উন্নততর টিউনড ড্রাইভার দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করবে। পাশাপাশি ক্লিয়ার ভয়েস স্মার্ট মাইক টেকনোলজি বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সাহায্য করবে।

শুধু তাই নয়, Skullcandy Mod ইয়ারফোনে রয়েছে স্টে অ্যাওয়ার মোড, যার মাধ্যমে ব্যবহারকারী তার প্রয়োজন অনুযায়ী এবং পারিপার্শ্বিক পরিস্থিতি অনুযায়ী নয়েজ লেভেল কমাতে কিংবা বাড়াতে পারবেন। আবার ইয়ারফোনটি হারিয়ে গেলে এর বিল্ট-ইন টাইল ফাইন্ডিং টেকনোলজির মাধ্যমে ইউজাররা সহজেই তা খুঁজে বের করতে পারবেন। তদুপরি, একবার চার্জে মোড ইয়ারফোনটি ৩৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। সব শেষে জানাই, জল, ধুলো এবং ঘাম থেকে সুরক্ষা দিতে এটি IP55 রেটিংসহ এসেছে।

আরও পড়ুন