Homeনিউজজনপ্রিয় OnePlus 5G ফোনে লোভনীয় অফার, বিশাল ছাড়ের সাথে কেনার সুযোগ

জনপ্রিয় OnePlus 5G ফোনে লোভনীয় অফার, বিশাল ছাড়ের সাথে কেনার সুযোগ

ভারতে OnePlus Nord 2T 5G স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ২৮,৯৯৯ টাকা রাখা হয়েছে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের জন্য বরাদ্দ করা হয়েছে।

OnePlus তাদের Nord-সিরিজের অধীনে তুলনায় সাশ্রয়ী মূল্যের মডেল লঞ্চ করে। এই সিরিজের অধীনে কিছু মাস আগেই এসেছে OnePlus Nord 2T, যা এখন ই-কমার্স সাইট Amazon -এ ব্যাপক পরিমাণ ছাড়ের সাথে তালিকাভুক্ত। এই অনলাইন শপিং সাইটটি তাদের দ্বারা ঘোষিত ‘মোবাইল অ্যাপ এক্সচেঞ্জ অফার’ -এর অধীনে এই মডেলটিকে সীমিত সময়ের জন্য ১৩,৩০০ টাকা ছাড়ের সাথে বিক্রি করার কথা জানিয়েছে। তবে যেসকল গ্রাহকেরা পুরানো ফোন এক্সচেঞ্জ করতে চান না, তারা প্রযোজ্য ব্যাঙ্ক কার্ড অফারের লাভ উঠিয়ে কয়েক হাজার টাকা সাশ্রয় করে আলোচ্য মিড-রেঞ্জের স্মার্টফোনটি কিনে নিতে পারবেন। চলুন Amazon থেকে কি কি অফারের সাথে OnePlus Nord 2T 5G -কে খরিদ করা যাবে তা দেখে নেওয়া যাক…

Amazon থেকে অর্ধেক দামে এই ভাবে পকেটস্থ করুন OnePlus Nord 2T 5G

ভারতে ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ২৮,৯৯৯ টাকা রাখা হয়েছে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের জন্য বরাদ্দ করা হয়েছে। তবে সম্প্রতি অ্যামাজন ঘোষিত ‘মোবাইল এক্সচেঞ্জ’ অফারের অধীনে উক্ত মডেলটিকে কিনলে ১৩,৩০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন আপনারা। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে ওয়ানপ্লাসের এই হ্যান্ডসেটকে কেবল ১৫,৬৯৯ টাকায় কেনা যাবে।

অন্যান্য অফারের কথা বলল, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্টের করলে ক্যাশব্যাক দেওয়ার কথা জানিয়েছে ই-কমার্স সাইটটি। তবে, Amazon Pay Later স্কিমের অধীনে বা Amazon Pay UPI -এর মাধ্যমে করা অর্থপ্রদানের ক্ষেত্রেও এই ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। এছাড়া, OneCard ক্রেডিট কার্ড এবং Siti ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে অর্থাৎ প্রদান করলে অতিরিক্তভাবে আরো ২,৫০০ টাকা ডিসকাউন্ট মিলবে। অতএব, এক্সচেঞ্জ বোনাস এবং যাবতীয় ব্যাঙ্ক অফারের ভরপুর লাভ উঠিয়ে ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনকে নূন্যতম ১৩,১৯৯ টাকা খরচ করে কিনে নিতে পারবেন আপনারা।

OnePlus Nord 2T 5G এর স্পেসিফিকেশন

ডুয়াল-সিমের (ন্যানো) ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল স্টাইল এবং এটি ২০:৯ এসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং HDR10+ টেকনোলজি সাপোর্ট করে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এতে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ (OxygenOS 12.1) দ্বারা চালিত। ওয়ানপ্লাসের এই ৫জি হ্যান্ডসেটটি ১২ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 রম সহ পাওয়া যাবে। আর নিরাপত্তার জন্য উক্ত ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত।

OnePlus Nord 2T 5G স্মার্টফোনে ডুয়াল-এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১২০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড শ্যুটার এবং এফ/২.২ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেই রিয়ার সেন্সরগুলি ৩০ ফ্রেম-পার-সেকেন্ড (fps) রেটে 4K ভিডিও রেকর্ডিং করতে সক্ষম। এছাড়াও, ৯৬০fps পর্যন্ত সুপার স্লো মোশন ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে। অন্যদিকে, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য উক্ত ডিভাইসের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেন্সর রয়েছে (অ্যাপারচার : এফ/২.৪)।

OnePlus Nord 2T 5G ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – 5G, 4G LTE, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/ এ-জিপিএস /NavIC, NFC, এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। আবার সেন্সর হিসাবে এতে – অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট, জাইরোস্কোপ, ম্যাগনেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর এবং SAR সেন্সর অন্তর্ভুক্ত। অডিও ফ্রন্টের কথা বললে, এই ফোনটি ডুয়াল স্টেরিও স্পিকার এবং নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট এসেছে। OnePlus Nord 2T 5G স্মার্টফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়াল-সেল ব্যাটারি আছে, যা ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সমর্থন করে। এর পরিমাপ ১৫৯.১x৭৩.২x৮.২ মিমি এবং ওজন ১৯০ গ্রাম।

আরও পড়ুন