এখন আরও সস্তা Tata Play Binge+ সেট-টপ বক্স, দাম কমলো ৩০০ টাকা

কিছুদিন আগেই এয়ারটেল নতুন Xstream Box -এর মূল্যে ৪৯৯ টাকা ছাড় প্রদানের কথা ঘোষণা করে। পূর্বে এর দাম ছিলো ২,৪৯৯ টাকা। তবে ডিসকাউন্টের ফলে বর্তমানে Airtel Xstream Box -এর দাম ২,০০০ টাকায় নেমে এসেছে

এবার থেকে Tata Play Binge+ সেট-টপ বক্স কিনলেই পাওয়া যাবে পুরোপুরি ৩০০ টাকার ছাড়! সম্প্রতি ডিটিএইচ (DTH) বা ডিরেক্ট-টু-হোম পরিষেবা সরবরাহকারী উক্ত কোম্পানির পক্ষ থেকে আলোচ্য ছাড় প্রদানের কথা জনসমক্ষে আনা হয়েছে। অর্থাৎ এর আগে নতুন Tata Play Binge+ এসটিবি (STB) গ্রহণের জন্য ২,৪৯৯ টাকা খরচের প্রয়োজন পড়লেও, সংস্থা ঘোষিত ডিসকাউন্টের ফলে এবার থেকে তা ক্রয়ের জন্য ২,১৯৯ টাকা খরচ করতে হবে। DTH -পরিষেবা সরবরাহের ক্ষেত্রে অন্যতম মুখ্য প্রতিপক্ষ Airtel -কে টেক্কা দিতেই Tata Play Binge+ এসটিবি -র দামে পরিবর্তন আনা হয়েছে বলে মনে করা হচ্ছে।

উল্লেখ্য, কিছুদিন আগেই এয়ারটেল নতুন Xstream Box -এর মূল্যে ৪৯৯ টাকা ছাড় প্রদানের কথা ঘোষণা করে। পূর্বে এর দাম ছিলো ২,৪৯৯ টাকা। তবে ডিসকাউন্টের ফলে বর্তমানে Airtel Xstream Box -এর দাম ২,০০০ টাকায় নেমে এসেছে। যদিও এর থেকে সামান্য ২০০ টাকা বেশি দিয়ে টাটা প্লে বিঞ্জ+ সেট-টপ বক্স গ্রহণ করলে ক্রেতাদের আরো বেশি লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

Tata Play Binge+ STB গ্রহণের সুবিধা

যদি আপনার কাছে স্মার্ট টেলিভিশন না থাকে, তবে টাটা প্লে বিঞ্জ+ সেট-টপ বক্স আপনার জন্য চমৎকার বিকল্প হতে পারে। এর সঙ্গে ওটিটি কম্বো চ্যানেল প্যাক (OTT Combo Channel Packs) উপভোগের সুবিধা মিলবে। অর্থাৎ ব্যবহারকারীরা এর মাধ্যমে স্যাটেলাইট টিভি কনটেন্টের সাথে সরাসরি ওটিটি কনটেন্ট দর্শনের সুবিধা পাবেন। এই মুহূর্তে অন্য কোনো ডিটিএইচ অপারেটর ক্রেতাদের আলোচ্য সুবিধাটি প্রদান করবে না।

সুতরাং, এটা বোঝা যাচ্ছে যে ডিসকাউন্ট সহ আকর্ষণীয় মূল্যে প্রিমিয়াম ডিটিএইচ পরিষেবা চাক্ষুষের জন্য আগ্রহীদের কাছে Tata Play Binge+ এসটিবি (STB) খুবই উল্লেখযোগ্য বিকল্প। এটি পুরো ১ বছরের ওয়ারেন্টির সাথে বিদ্যমান। এটি কেনার সাথে Tata Play Fiber -এর ইন্টারনেট সংযোগ গ্রহণ করলে অবাধ ওটিটি (OTT) কনটেন্ট দর্শনের জন্য ইউজারগণ তাদের সেট-টপ বক্সটিকে উচ্চগতির ওয়াই-ফাই (Wi-Fi) পরিষেবার সাথে জুড়তে পারবেন। বর্তমানে টাটা প্লে ফাইবার এমন একাধিক হাই-স্পিড প্ল্যানের সাথে উপলব্ধ, যেগুলি বেছে নিলে ব্যবহারকারীদের সামনে দারুণ লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এদের (প্ল্যানগুলি) সম্বন্ধে বিস্তারিত জানতে হলে আগ্রহীরা কোম্পানির ওয়েবসাইট পরখ করতে পারেন।