লকডাউনের মধ্যেই অফলাইনে বাড়িতে ফোন ডেলিভারি করবে এই কোম্পানি, মিলবে অফারও

রবিবার চীনের স্মার্টফোন ব্র্যান্ড টেকনো ভারতে একটি নতুন উদ্যোগ শুরু করল, যাতে স্মার্টফোন বাড়িতে ডেলিভারি করা হবে। এই উদ্যোগের একটি অংশ হিসেবে, জানানো হয়েছে যে এই দেশের ৩৫,০০০-রও বেশি আউটলেট থেকে বাড়িতে স্মার্টফোন ডেলিভারি পাবে গ্রাহকরা। টেকনোর তরফ থেকে জানানো হয়েছে যে, তাদের ডোরস্টেপ ডেলিভারি উদ্যোগের ফলে স্থানীয় দোকানদাররা তাদের ব্যবসা চালিয়ে যেতে সক্ষম হবেন। কোম্পানির ক্যাটালগ দেখে ব্যবহারকারীরা স্মার্টফোন কিনতে পারবেন এই উদ্যোগের ফলে। এর আগে ভিভো, শাওমি ও স্যামসাং এই পরিষেবা দেবে বলে জানিয়েছিল।

নতুন টেকনো স্মার্টফোন কিনতে হলে ব্যবহারকারীকে তাদের কাছাকাছি যেকোনো একজন বিক্রেতার সঙ্গে যোগাযোগ করতে হবে এবং তার কাছে নিজের অর্ডার প্লেস করতে হবে। ব্যবহারকারীরা কোম্পানির মাইক্রো সাইটে তাদের এলাকার পিন কোড বসিয়ে তাদের কাছাকাছি সমস্ত বিক্রেতার তালিকা পেয়ে যাবেন।

অর্ডার প্লেস করার পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে সেই স্মার্টফোন তার বাড়িতে ডেলিভারি করা হবে। পাশাপাশি এই সার্ভিস ব্যবহারের জন্য ক্রেতাকে কোনরকম অতিরিক্ত চার্জ দিতে হবে না।

ট্রানসিয়নের চিফ এক্সিকিউটিভ অফিসার অরিজিত তলাপাত্র জানিয়েছেন, ” এই ডোরস্টেপ ডেলিভারি উদ্যোগের ফলে নতুন যুগের মডেলগুলি ব্যবসার ক্ষেত্রে একটি মুখ্য ভূমিকা পালন করবে। ব্যবসাদাররা এতে লাভবান হতে পারেন এবং ব্যবহারকারীরা নিজের পছন্দমত স্মার্টফোন ঘরে বসে পেয়ে যাবেন। সরকারের সমস্ত নির্দেশ পালন করেই নতুন উদ্যোগটি গ্রহণ করা হয়েছে।”

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে যে, আজ থেকে তাদের বেশকিছু জনপ্রিয় ডিভাইস যেমন- Camon 15, Camon 15Pro, এবং Spark Go Plus ডেলিভারি করা শুরু হবে। এছাড়াও যদি আপনি স্মার্টফোন কেনেন তাহলে বেশ কিছু স্পেশাল অফার পাবেন। প্রত্যেক ব্যবহারকারী একবার স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং এক মাসের এক্সটেন্ডেড ওয়ারেন্টি পাবেন বলে জানিয়েছে কোম্পানি। এছাড়াও যে ব্যবহারকারীরা এই সময় Spark Go Plus স্মার্টফোনটি কিনবেন তারা এর সাথে একটি ৭৯৯ টাকার ব্লুটুথ হেডফোন পাবেন। এছাড়াও কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে যে আজ অর্থাৎ ১১মে থেকে তারা তাদের নয়ডার ফ্যাক্টরি চালু করতে চলেছেন।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷