Tecno-র নতুন ফোনের দাম লঞ্চের আগেই ফাঁস, সারা বছর Amazon Prime বিনামূল্যে

Tecno Phantom X2 Pro 5G Price in India

টেকনো (Tecno) সম্প্রতি ভারতে তাদের Phantom X2 5G স্মার্টফোনটি লঞ্চ করেছে। ব্র্যান্ডটি বর্তমানে এদেশের বাজারে উচ্চতর Tecno Phantom X2 Pro 5G মডেলটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। যদিও আনুষ্ঠানিকভাবে লঞ্চের তারিখ এখনও প্রকাশ করা হয়নি, তবে কোম্পানি আগামীকাল (১৭ জানুয়ারি) থেকে হ্যান্ডসেটটির জন্য প্রি-অর্ডার নেওয়া শুরু করবে। আর এখন লঞ্চের আগে, Phantom X2 Pro 5G-এর দামটি অনলাইন ফাঁস হয়েছে। আসুন ফোনটির সম্ভাব্য মূল্য সম্পর্কে জেনে নেওয়া যাক।

ফাঁস হল Tecno Phantom X2 Pro 5G-এর মূল্যের বিবরণ

টিপস্টার অনির চক্রবর্তী টুইটারে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন, যা প্রকাশ করেছে যে, টেকনো ফ্যান্টম এক্স২ প্রো ৫জি-এর দাম হবে ৪৯,৯৯৯ টাকা। অ্যামাজন ইন্ডিয়া ল্যান্ডিং পেজ অনুসারে, এতে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ থাকবে। ফোনটি মার্স অরেঞ্জ এবং স্টারডাস্ট গ্রে- এই দুই কালার অপশনে পাওয়া যাবে। দেখা যাচ্ছে যে, টিপস্টার দ্বারা প্রকাশিত ছবিটি অ্যামাজন ইন্ডিয়াতে প্রদর্শিত একটি তালিকার স্ক্রিনশট। কিন্তু যেহেতু ছবিটির সত্যতা যাচাই করা যায়নি, তাই দামটি কতটা সঠিক, তা সময়ই বলতে পারবে।

অ্যামাজন (Amazon)-এর সাইটে যেসমস্ত ক্রেতারা টেকনো ফ্যান্টম এক্স২ প্রো ৫জি ফোনটি প্রি-অর্ডার করবেন, তারা ফোন এক্সচেঞ্জে অতিরিক্ত ৫,০০০ টাকা ছাড়, ১২ মাসের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইম সদস্যতা এবং ছয় মাসের ইন্টারেস্ট-ফ্রি ফাইন্যান্সিং মতো অফারের জন্য যোগ্য হবেন। অফলাইন রিটেইল বিক্রেতাদের মাধ্যমে ফ্যান্টম এক্স২ প্রো ৫জি-এর প্রি-অর্ডার করা প্রথম ৬০০ জন গ্রাহককে একটি প্রিমিয়াম বিজনেস গিফট বক্স বিনামূল্যে দেওয়া হবে। ৫০ জন সৌভাগ্যবান ক্রেতা যারা অ্যামাজন বা কোনও ফিজিক্যাল রিটেলারের মাধ্যমে ফ্যান্টম এক্স২ প্রো ৫জি-এর প্রি-অর্ডার করবেন, তারা ফ্যান্টম এক্স৩ ৫জি-তে বিনামূল্যে আপগ্রেড করতে পারবেন। এছাড়া, কোম্পানি লঞ্চ ক্যাম্পেইনের অংশ হিসেবে ২,০০০ টাকার বিশেষ ছাড় দিচ্ছে।

Tecno Phantom X2 Pro 5G-এর স্পেসিফিকেশন

Tecno Phantom X2 Pro 5G-তে ৬.৮ ইঞ্চির কার্ভড-এজ ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১৬০ ওয়াট ব্যাটারির সাথে যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Phantom X2 Pro 5G-এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে, যার মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি রিট্র্যাক্টবল লেন্স সহ একটি ৫০ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স এবং একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স অন্তর্ভুক্ত থাকবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাইওএস ১২ (HiOS 12) ইউজার ইন্টারফেসে রান করবে।