নানাবিধ সুবিধার সাথে রোজ ২ জিবি ডেটা ব্যবহার করতে চান? রিচার্জ করুন Airtel-এর এই প্ল্যানগুলি

দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি হিসেবে সর্বজনবিদিত হলেও বর্তমানে Reliance Jio (রিলায়েন্স জিও)-র ঘাড়ে কিন্তু রীতিমত নিঃশ্বাস ফেলছে অপর এক অগ্রগণ্য টেলিকম অপারেটর Airtel (এয়ারটেল)। সাশ্রয়ী মূল্যে একাধিক রিচার্জ প্ল্যান লঞ্চ করে সংস্থাটি ক্রমশই গ্রাহকদের কাছে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠছে। ইউজারদের চাহিদার কথা মাথায় রেখে তারা প্রায়শই বিভিন্ন রেঞ্জের একাধিক সুবিধাজনক প্রিপেইড প্ল্যান মার্কেটে নিয়ে আসছে। বিশেষ করে যারা অল্প খরচে প্রচুর পরিমাণ ইন্টারনেট ডেটা ব্যবহার করতে চান, তাদের জন্যও কোম্পানির পোর্টফোলিওতে রয়েছে অনেকগুলি চিত্তাকর্ষক রিচার্জ প্ল্যান। তবে আপনি যদি Airtel-এর গ্রাহক হন এবং সংস্থার এমন কোনো রিচার্জ প্ল্যানের সন্ধানে থাকেন যাতে সাশ্রয়ী মূল্যে রোজ ২ জিবি ডেটা খরচের পাশাপাশি অন্যান্য সুবিধাও মিলবে, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বেশ কাজে আসবে। কারণ আজ আমরা এরকমই কয়েকটি প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছে, যেগুলিতে দৈনিক ২ জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড কল, এসএমএসসহ আরও একাধিক সুবিধা পাবেন ইউজাররা।

রিচার্জের জন্য বেছে নিন এই পাঁচটি Airtel প্ল্যান

১. Airtel-এর ৩১৯ টাকার প্ল্যান: সংস্থার ৩১৯ টাকার প্ল্যানে এক মাসের মেয়াদে আনলিমিটেড ভয়েস কল, রোজ ১০০টি এসএমএসসহ প্রতিদিন ২ জিবি করে ডেটা খরচের সুযোগ রয়েছে। উপরন্তু, এক্সট্রা বেনিফিট হিসেবে এই প্ল্যানে Wynk Music-এর অ্যাক্সেস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস এবং ফ্রি Hello Tunes-এর সুবিধাও পাওয়া যাবে।

২. Airtel-এর ৩৫৯ টাকার প্ল্যান: কোম্পানির এই প্ল্যানে ব্যবহারকারীরা ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন। এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১০০টি এসএমএস এবং দৈনিক ২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা রয়েছে। এছাড়া, এই প্ল্যানে এক্সট্রা বেনিফিট হিসেবে মিলবে ২৮ দিনের জন্য Amazon Prime Video Mobile Edition-এর ফ্রি সাবস্ক্রিপশন, Airtel Xstream অ্যাপের অ্যাক্সেস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি Hello Tunes, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস এবং সম্পূর্ণ বিনামূল্যে Wynk Music-এর সাবস্ক্রিপশন।

৩. Airtel-এর ৪৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে ২৮ দিনের জন্য দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুযোগ পাওয়া যাবে। উপরন্তু অতিরিক্ত বেনিফিট হিসেবে, এই প্ল্যানে রয়েছে ১ বছরের জন্য Disney+ Hotstar Mobile-এর ফ্রি সাবস্ক্রিপশন, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস, ফ্রি Hello Tunes, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা।

৪. Airtel-এর ৮৩৯ টাকার প্ল্যান: সংস্থার ৮৩৯ টাকার প্ল্যানে ৮৪ দিনের মেয়াদে দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুযোগ দেওয়া হয়েছে। তদুপরি, এই প্ল্যানে অতিরিক্ত বেনিফিট হিসেবে ৩ মাসের জন্য Disney+Hotstar Mobile-এর সাবস্ক্রিপশন, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, Airtel Xstream অ্যাপের অ্যাক্সেস, ফ্রি Hello Tunes এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা মিলবে।

৫. Airtel-এর ২,৯৯৯ টাকার প্ল্যান: এয়ারটেলের ২,৯৯৯ টাকার প্ল্যানে ৩৬৫ দিনের মেয়াদে আনলিমিটেড কল, রোজ ১০০টি এসএমএসের পাশাপাশি প্রতিদিন ২ জিবি করে ডেটা খরচের সুযোগ রয়েছে। উপরন্তু এক্সট্রা বেনিফিটের কথা বলতে গেলে, এই প্ল্যানে Wynk Music-এর অ্যাক্সেস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস এবং ফ্রি Hello Tunes-এর সুবিধাও পাওয়া যাবে।