Homeঅটোকারজুপিটার ও পেপ প্লাস স্কুটারের দামে পরিবর্তন আনলো TVS, জানুন নতুন দাম

জুপিটার ও পেপ প্লাস স্কুটারের দামে পরিবর্তন আনলো TVS, জানুন নতুন দাম

সম্প্রতি জনপ্রিয় মোটরসাইকেল কোম্পানি TVS তার দুটি অন্যতম স্কুটারের দাম সংশোধন করেছে যা গ্রাহকদের জন্য হয়ে অস্বস্তির কারন হতে পারে। স্কুটারদুটি হল টিভিএস পেপ প্লাস বিএস ৬ এবং জুপিটার। স্ট্যান্ডার্ড জুপিটার এবং জুপিটার জেডএক্স এর দাম ৬১৩ টাকা বাড়ানো হয়েছে। যার ফলে স্কুটার দুটির নতুন দাম হয়েছে যথাক্রমে ৬২ হাজার ৬২ টাকা এবং ৬৪ হাজার ৬২ টাকা (এক্স-শোরুম)।

Jupiter স্কুটার দুটিতেই ১১০ সিসি, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিনটি ৭.৬ বিএইচপি এবং ৮..৪ এনএম টর্ক জেনারেট করে। স্ট্যান্ডার্ড জুপিটারের ওজন ১০৯ কেজি এবং এটিতে কিক এবং সেল্ফ উভয় সার্ট অপশনই দেওয়া হয়েছে। এছাড়া ১২-১২ ইঞ্চির দুটি চাকা এই স্কুটারটির গ্রিপ আরো মজবুত করে তোলে।

অন্যদিকে TVS Scooty Pep Plus BS6 এর দাম ৮০০ টাকা বাড়ানো হয়েছে। স্কুটারটির আগের দাম ছিল ৫১ হাজার ৭৫৪ টাকা যা ক্রমে বেড়ে ৫২ হাজার ৫৫৪ টাকা হয়ে গিয়েছে। পেপ প্লাস বিএস ৬ এ ব্যবহার করা হয়েছে ৮৭.৮ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন যা ৫.৩ বিএইচপি প্রস্তুত করে। স্কুটারটির ওজন ৯৩ কেজি এবং ৭ টি রঙের বিকল্প দেওয়া হয়েছে এই স্কুটারে।

তবে কেবল এই দুটি স্কুটার নয়, বৃদ্ধি পেয়েছে আরও অনেক স্কুটার ও বাইকের দাম। টিভিএস Apache, স্পোর্ট, রেডিঅনের দাম ও কিছু টাকা করে বৃদ্ধি করা হয়েছে।

আরও পড়ুন