HomeনিউজNavratri offers: মাত্র ১৪,৯৯০ টাকা থেকে ল্যাপটপ, iPhone, AC! পুজো সেলে অবিশ্বাস্য অফার

Navratri offers: মাত্র ১৪,৯৯০ টাকা থেকে ল্যাপটপ, iPhone, AC! পুজো সেলে অবিশ্বাস্য অফার

গোটা ভারত জুড়ে শুরু হয়ে গেছে নবরাত্রির শুভ মুহূর্ত। সেক্ষেত্রে এই ফেস্টিভ সিজনে Flipkart বা Amazon-এর পাশাপাশি জনপ্রিয় ডোমেস্টিক রিটেইল চেইন Vijay Sales (বিজয় সেলস) তাদের সমস্ত ফিজিক্যাল স্টোর এবং ওয়েবসাইটে Navratri Sale (নবরাত্রি সেল) নিয়ে হাজির হয়েছে। এই সেলের সুবাদে গ্রাহকরা বিভিন্ন নামজাদা ব্র্যান্ডের মোবাইল ফোন, ল্যাপটপ, হোম ইলেকট্রনিক্স (এয়ার কন্ডিশনার, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, জুসার, ব্লেন্ডার), এন্টারটেইনমেন্ট গ্যাজেটস, অ্যাপ্লায়েন্সসহ আরও নানাবিধ প্রোডাক্টে (যেমন রান্নার সরঞ্জাম, ওয়াটার ডিসপেনসার, পুরুষদের গ্রুমিং গ্যাজেট, স্মার্টফোন, ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোন) বাম্পার ডিল এবং আকর্ষণীয় অফার পেতে সক্ষম হবেন। আবার, HDFC Bank (এইচডিএফসি ব্যাংক)-এর কার্ড হোল্ডাররা ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সৌজন্যে বেশ খানিকটা কম দামে iPhone 14 (আইফোন ১৪) এবং iPhone 14 Pro (আইফোন ১৪ প্রো) সিরিজের মডেলগুলি কিনতে পারবেন। বিশেষ অফার মিলবে ল্যাপটপ বা এসিতেও। তাহলে চলুন, Vijay Sales-এর Navratri Sale-এ কোন প্রোডাক্ট কত টাকায় কেনা যাবে, সে সম্পর্কে গুটিকয়েক কথা জেনে নেওয়া যাক।

Navratri Sale-এ ওয়াশিং মেশিন এবং রেফ্রিজারেটরে উপলব্ধ অফারসমূহ

এই বিশেষ সেল চলাকালীন টপ লোড, ফ্রন্ট লোড এবং সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিন কিনতে হলে ক্রেতাদের অন্ততপক্ষে যথাক্রমে ১৫,৯৯০ টাকা, ২৬,০৯০ টাকা এবং ১১,৮৯০ টাকা ব্যয় করতে হবে। অন্যদিকে রেফ্রিজারেটরের ক্ষেত্রে, প্ল্যাটফর্মটিতে সিঙ্গেল ডোর রেফ্রিজারেটরের দাম শুরু হচ্ছে ১১,২৯০ টাকা থেকে; যেখানে ডাবল ডোর ও সাইড-বাই-সাইড মডেলগুলি কিনতে চাইলে ক্রেতাদের যথাক্রমে ন্যূনতম ২৩,৫৬০ টাকা এবং ৮০,০০০ টাকা খসাতে হবে।

এয়ার কন্ডিশনার, চিমনি, ইন্ডাকশন কুকটপসহ আরও অন্যান্য প্রোডাক্টে উপলব্ধ অফারসমূহ

এয়ার কন্ডিশনারের ক্ষেত্রে, ইনভার্টার এসি এবং নন-ইনভার্টার ও উইন্ডো এসির দাম শুরু হচ্ছে যথাক্রমে ৩৩,৪৯০ টাকা এবং ২৫,৫৮০ টাকা থেকে। আবার যারা ভ্যাকুয়াম ক্লিনার এবং গিজার কেনার প্ল্যান করছেন, তারা সেল চলাকালীন যথাক্রমে ৭০% এবং ৪০% ছাড়ে এই ইলেকট্রনিক গ্যাজেটগুলি কিনতে সক্ষম হবেন। অন্যদিকে চিমনি এবং হবস, ইন্ডাকশন কুকটপস, মিক্সার ও জুসারের দাম শুরু হচ্ছে যথাক্রমে ২,৪৯৯ টাকা, ২,০৯৯ টাকা এবং ২,৩৯৯ টাকা থেকে।

ল্যাপটপ, iPhone, ট্যাবলেট কিনলেও মিলবে বিশাল ছাড়

চলতি সেলে এন্ট্রি-লেভেল ল্যাপটপগুলি কিনতে চাইলে ক্রেতাদের ন্যূনতম ১৪,৯৯০ টাকা খরচ করতে হবে। আবার, প্রিমিয়াম এবং কনভার্টেবল মডেলগুলির দাম শুরু হচ্ছে ৩৫,৯৯০ টাকা থেকে। এছাড়া, গেমিং ল্যাপটপ এবং ট্যাবলেট কিনতে হলে গ্রাহকদেরকে নূন্যতম ৪৮,৯৯০ টাকা বা ৯,৯৯৯ টাকা খসাতে হবে। অন্যদিকে, ৭৪,৯০০ টাকা (ক্যাশব্যাকসহ) ব্যয় করলেই একটি ব্র্যান্ড-নিউ লেটেস্ট আইফোন পকেটস্থ করতে পারবেন ইউজাররা।

অন্যান্য অ্যাপ্লায়েন্সে অফার

এক্ষেত্রে হ্যান্ড ব্লেন্ডার ও মিক্সার, এয়ার ফ্রায়ার, মাইক্রোওয়েভ ও ওটিজি এবং ওয়াটার পিউরিফায়ারের মতো ইলেকট্রনিক গ্যাজেটগুলিকে ঘরে আনতে হলে ক্রেতাদের যথাক্রমে ৭৯৯ টাকা, ৪,৬৯৯ টাকা, ৫,৯৮০ টাকা, এবং ৫,৯৯৯ টাকা খরচ করতে হবে। আবার পুজোর দিনগুলিতে একটি নতুন টিভি ঘরে এনে ক্রেতারা যদি বাড়ির ভোল আমূল বদলে ফেলতে চান, তাহলে বিজয় সেলসের এই বিক্রয়পর্ব গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এক দারুণ সুবর্ণ সুযোগ; কেননা সেল চলাকালীন মাত্র ৮,৯৯০ টাকা খরচ করলেই ক্রেতারা একটি ব্র্যান্ড-নিউ বেস্টসেলিং টিভি ঘরে আনতে পারবেন। এছাড়া, মাত্র ২,০৯০ টাকা থেকে শুরু করে একাধিক দুর্দান্ত অডিও গ্যাজেট কিনতে সক্ষম হবেন ইউজাররা।

এই প্রসঙ্গে বলে রাখি, MyVS লয়্যালটি প্রোগ্রামের সৌজন্যে ক্রেতারা বিজয় সেলসের সমস্ত ফিজিক্যাল স্টোর এবং ওয়েবসাইট থেকে যাবতীয় কেনাকাটার ওপর ০.৭৫% লয়্যালটি পয়েন্ট পেতে সক্ষম হবেন। এর সুবাদে স্টোর থেকে যাবতীয় কেনাকাটায় প্রতি এক পয়েন্টের জন্য এক টাকা করে ছাড় পাওয়া যাবে।

ক্যাশব্যাক এবং ইনস্ট্যান্ট ডিসকাউন্ট

চলতি সেলে বিজয় সেলসের সমস্ত ফিজিক্যাল স্টোর এবং ওয়েবসাইট (www.vijaysales.com) থেকে কেনাকাটার ক্ষেত্রে গ্রাহকরা একাধিক ব্যাংকের কার্ড ব্যবহার করলে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন। সিটিব্যাংক (Citibank) ক্রেডিট কার্ডধারীরা ইএমআই ট্রানজ্যাকশনে ১০% (৫,০০০ টাকা পর্যন্ত) এবং ১৫,০০০ টাকা বা তার বেশি মূল্যের নন-ইএমআই ট্রানজ্যাকশনে ১০% (২,০০০ টাকা পর্যন্ত) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। আবার, এইচএসবিসি (HSBC) ক্রেডিট কার্ড ব্যবহার করে ২০,০০০ টাকা বা তার বেশি কেনাকাটার ক্ষেত্রে ইএমআই ট্রানজ্যাকশনে ৭.৫% (৭,৫০০ টাকা পর্যন্ত) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

এছাড়া, Yes Bank (ইয়েস ব্যাংক)-এর ক্রেডিট কার্ড হোল্ডাররা নন-ইএমআই ট্রানজ্যাকশনে ১০% (২,০০০ টাকা পর্যন্ত) এবং ১৫,০০০ টাকা বা তার চেয়ে বেশি কেনাকাটার ক্ষেত্রে ইএমআই ট্রানজ্যাকশনে ৫% (২,০০০ টাকা পর্যন্ত) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। আবার, Rupay (রুপে) ক্রেডিট কার্ডের মাধ্যমে নন-ইএমআই ট্রানজ্যাকশনে ১০% (১,০০০ টাকা পর্যন্ত) ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা মিলবে। অন্যদিকে, AU Small Finance Bank (এইউ স্মল ফিনান্স ব্যাংক) কার্ড হোল্ডাররা ক্রেডিট কার্ড ইএমআই ট্রানজ্যাকশনে ১০% ক্যাশব্যাক (৩,০০০ টাকা পর্যন্ত) এবং ক্রেডিট ও ডেবিট কার্ড নন-ইএমআই ট্রানজ্যাকশনে ১০,০০০ টাকা বা তার বেশি কেনাকাটার ক্ষেত্রে ১০% ক্যাশব্যাক (২,০০০ টাকা পর্যন্ত) পেতে সক্ষম হবেন। এছাড়া, Slice (স্লাইস) ক্রেডিট কার্ড হোল্ডাররা ৭,৫০০ টাকা বা তার বেশি নন-ইএমআই ট্রানজ্যাকশনে ১২% ক্যাশব্যাক (২,৫০০ টাকা পর্যন্ত) পাবেন। অপরদিকে, SBI (এসবিআই) ক্রেডিট কার্ডধারীদের জন্য শুধুমাত্র স্টোরগুলিতে ২৫,০০০ টাকা বা তার বেশি ইএমআই ট্রানজ্যাকশনে ৫% (২,৫০০ টাকা পর্যন্ত) ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা উপলব্ধ রয়েছে।

আরও পড়ুন