একাধিক অফারের সাথে আজ থেকে কেনা যাবে Vivo V19

এই সপ্তাহেই ভারতীয় বাজারে এসেছে Vivo V19। আজ এই দুপুর ১২ টায় এই ফোনের সেল অনুষ্ঠিত হবে। Amazon India, Flipkart, Vivo E-store থেকে ভিভো ভি ১৯ আজ কিনতে পারবেন। লঞ্চ অফার হিসাবে কোম্পানি এই ফোনের উপর দুর্দান্ত অফার ঘোষণা করেছে। Vivo V19 ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন। আসুন এই ফোনের দাম, অফার ও স্পেসিফিকেশন জেনে নিই।

Vivo V19 দাম ও অফার :

ভারতে ভিভো ভি ১৯ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৭,৯৯০ টাকা। আবার ফোনটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯০ টাকা। HDFC এবং ICICI ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনের উপর ১০ শতাংশ ছাড় পাবে। আবার নো কস্ট ইএমআই এর সাহায্যেও ফোনটি কেনা যাবে। জিও গ্রাহকরা এই ফোনের সাথে ৪০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে। আবার ভোডাফোন আইডিয়া গ্রাহকদের ১.৫ জিবি ডেটা অফার করা হচ্ছে।

Vivo V19 স্পেসিফিকেশন :

পাঞ্চ হোল ডিজাইনের সাথে ভিভো ভি ১৯ ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৪০০ x ১০৮০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৬ আছে। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। স্মার্টফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি জিবি স্টোরেজ। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ১০।

ভিভো ভি ১৯ ফোনের সামনে এফ/ ২.১ অ্যাপারচারের সাথে ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। অন্যান্য ক্যামেরার কথা বললে এতে আছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ডেডিকেটেড ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। এই ফোনের ক্যামেরায় বোকেহ, পোর্ট্রেট, নাইট মোড ফিচার উপলব্ধ। ফোনটি অ্যান্ড্রয়েড পাই ১০ ভিত্তিক ফানটাচ ১০ সিস্টেমে চলে। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷