Vivo X80 Pro এর ক্যামেরা টেক্কা দেবে Xiaomi, Samsung কে, লঞ্চের আগে জেনে নিন সমস্ত স্পেসিফিকেশন

টিপস্টার ইশান আগরওয়াল লঞ্চের আগেই আপকামিং ভিভো এক্স৮০ প্রো-এর সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকাটি শেয়ার করেছেন

স্মার্টফোন নির্মাতা ভিভো চলতি মাসেই হোম মার্কেট চীনে তাদের Vivo X80 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি লঞ্চ করতে চলেছে। আগামী ২৫ এপ্রিল আয়োজিত লঞ্চ ইভেন্টে এই লাইনআপে অন্তর্ভুক্ত Vivo X80, X80 Pro এবং X80 Pro+ – মডেলগুলির ওপর থেকে পর্দা সরানো হবে জানা গেছে। বিগত কয়েকদিন ধরে এই স্মার্টফোনগুলি নিয়ে বিভিন্ন সূত্র এবং রিপোর্ট মারফৎ অনেক তথ্যই সামনে এসেছে। সেই রীতি বজায় রেখে এখন আরেকটি নতুন রিপোর্টে Vivo X80 Pro-এর সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকাটি প্রকাশ করা হয়েছে।

ফাঁস হল Vivo X80 Pro-এর সকল স্পেসিফিকেশন

91Mobiles-এর নতুন রিপোর্ট অনুযায়ী, পরিচিত টিপস্টার ইশান আগরওয়াল লঞ্চের আগেই আপকামিং ভিভো এক্স৮০ প্রো-এর সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকাটি শেয়ার করেছেন। এই ফোনটি আগামী ২৫ এপ্রিল সিরিজের আরও দুই মডেল ভিভো এক্স৮০ এবং ভিভো এক্স৮০ প্রো প্লাস-এর সাথে চীনের বাজারে উন্মোচিত হবে। টিপস্টারের মতে, ভিভো এক্স৮০ প্রো স্মার্টফোনটি হাই-এন্ড স্পেসিফিকেশন এবং ফিচার সহ আসবে।

ভিভো এক্স৮০ প্রো-এ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ২কে (2K) রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। এই প্যানেলে নিরাপত্তার জন্য একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অন্তর্ভুক্ত থাকবে। এই প্রিমিয়াম গ্রেডের হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যা ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি/ ৫১২ জিবি অভ্যন্তরীণ স্টোরেজের সাথে যুক্ত হবে।

ফটোগ্রাফির জন্য, Vivo X80 Pro- এর ব্যাক প্যানেলে অবস্থিত কোয়াড ক্যামেরা সেটআপে উপস্থিত থাকবে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেলের পোট্রেট টেলিফোটো শ্যুটার এবং ৮ মেগাপিক্সেলের পেরিস্কোপ লেন্স, যা ৫x অপটিক্যাল এবং ৬০× ডিজিট্যাল জুম অফার করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo X80 Pro-এ একটি বড় ৪,৭০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিনওএস ওশান (OriginOS Ocean) ইউজার ইন্টারফেসে রান করবে বলে আশা করা হচ্ছে।