Vivo X80 সিরিজ, Vivo X Fold, iQoo Neo 6 আগামী কয়েক মাসের মধ্যে বাজারে আসছে, দেখা গেল TENAA-র সাইটে

Vivo X80 সিরিজ, X Fold এবং iQoo Neo 6 স্মার্টফোন কে দেখা গেল TENAA সার্টিফিকেশন সাইটে

Vivo সম্প্রতি তাদের আসন্ন X Fold নামক ফোল্ডেবল স্মার্টফোনকে টিজ করেছিল। এই ফোনটি আগামী ২৮শে মার্চ আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। তবে তার আগে এই মডেলটিকে TENAA সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে, X80 সিরিজ এবং iQOO Neo 6 স্মার্টফোনের সাথে দেখা গেছে। আর উক্ত সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হওয়ার দরুন উল্লেখিত ফোনগুলির বেশ কয়েকটি কী-ফিচার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যার মধ্যে ক্যামেরা ফ্রন্ট থেকে চিপসেট ও ব্যাটারি ক্যাপাসিটি সংক্রান্ত তথ্যও সামিল আছে। চলুন আপকামিং Vivo X80 সিরিজ X Fold এবং iQoo Neo 6 স্মার্টফোনের সম্ভাব্য ফিচার সম্পর্কে এখনো অবধি কী কী জানা গিয়েছে তা আগাম দেখে নেওয়া যাক এবার…

Vivo X80, X80 Pro, X Fold এবং iQoo Neo 6 স্মার্টফোনকে দেখা গেলো TENAA সাইটে

মাইস্মার্টপ্রাইজ (MySmartPrice) এর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, TENAA লিস্টিংয়ে অন্তর্ভুক্ত ভিভো এক্স ফোল্ড স্মার্টফোনের পরিমাপ, ১৬২.০১×১৪৪.৮৭×৬.২৮ মিমি। এই স্মার্টফোনের আউটার ডিসপ্লের পরিমাপ ৬.৫৩ ইঞ্চি এবং ডিসপ্লেটি ফুল এইচডি প্লাস রেজোলিউশনের সাথে আসবে। তদুপরি, এই আসন্ন ডিভাইসে ৮০ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৬০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে। এছাড়া, হালফিলে ফাঁস হওয়া আরো বেশ কয়েকটি রিপোর্ট অনুসারে, ভিভোর এই ফোল্ডেবল ফোনে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা ইউনিট এবং আল্ট্রাসনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার (উভয় স্ক্রিনে) থাকতে পারে।

TENAA লিস্টিং অনুসারে, ভিভো এক্স৮০ সিরিজের অধীনে – X80 এবং X80 Pro স্মার্টফোন আসবে। উভয় মডেলেই ৬.৭৮ ইঞ্চির ডিসপ্লে প্যানেল থাকবে। যদিও, সিরিজের ভ্যানিলা ভ্যারিয়েন্ট অর্থাৎ এক্স৮০ -তে একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে এবং প্রো মডেলে দেওয়া হবে একটি কোয়াড এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল। তদুপরি, বেস মডেলের পরিমাপ হবে ১৬৪.৯×৭৫.২×৮.৩ মিমি এবং এটি ৮০ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৫০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ আসবে৷ অন্যদিকে, প্রো মডেলে দেওয়া হবে তুলনায় বড় অর্থাৎ ৪,৭০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৮০ওয়াট ফাস্ট চার্জিং, ৫০ওয়াট ওয়্যারলেস চার্জিং সমর্থন করবে। আর বড় ব্যাটারি থাকার মানে হল, ফোনটির সামান্য মোটা হবে (৯.১ মিমি প্রস্থ)। প্রসঙ্গত, একটি সাম্প্রতিক রিপোর্টে ফাঁস করা হয়েছিল যে, Vivo X80 Pro ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসরের সাথে সংস্থার স্ব-উন্নত (সেলফ-ডেভলপড) ভি১ ইমেজিং চিপ ব্যবহার করা হতে পারে, যা ডিভাইসের ক্যামেরা ফ্রন্টের কর্মক্ষমতার চাহিদা মেটাতে তৈরি করা হয়েছে।

তদ্ব্যতীত, উক্ত দুটো ভিভো স্মার্টফোনের পাশাপাশি iQOO Neo 6 স্মার্টফোনকেও TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। সাইটের লিস্টিং অনুসারে, এই ফোনে একটি ৬.৬১ ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে থাকবে। এটি ৪,৭০০এমএএইচ পাওয়ারের ব্যাটারি সহ আসবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে। আর ফোনটির বেধ ৮.৫ মিমি হবে।