Vivo X90 সিরিজের গ্লোবাল লঞ্চ নিয়ে অপেক্ষার অবসান ঘটার ইঙ্গিত, কেমন ফিচার থাকবে

Vivo X90 Pro Global Variant Spotted on NBTC TKDN Database

ভিভো তাদের ফ্ল্যাগশিপ X90 সিরিজের স্মার্টফোনগুলি নভেম্বর মাসে চীনা বাজারে লঞ্চ করেছিল। তবে চীনের বাইরের Vivo X90 সিরিজ এখনও আত্মপ্রকাশ করেনি। তবে, বিভিন্ন সূত্র থেকে জানা গেছে যে, এই লাইনআপ আগামী ৩১ জানুয়ারি গ্লোবাল মার্কেটে পা রাখতে পারে। আর এখন এক পরিচিত টিপস্টার থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) এবং ইন্দোনেশিয়ার টিকেডিএন (TKDN) সার্টিফিকেশন ডেটাবেসে Vivo X90 Pro গ্লোবাল ভ্যারিয়েন্টকে স্পট করেছেন। আসুন এই সার্টিফিকেশনগুলি থেকে আসন্ন ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Vivo X90 Pro গ্লোবাল ভ্যারিয়েন্টকে দেখা গেল সার্টিফিকেশন ডেটাবেসে

টিপস্টার অভিষেক যাদব জানিয়েছেন যে, V2219 মডেল নম্বর ভিভো এক্স৯০ প্রো-এর গ্লোবাল মডেলটিকে থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং এন্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) এবং ইন্দোনেশিয়ার টিকেডিএন (TKDN) সার্টিফিকেশন প্ল্যাটফর্মগুলিতে তালিকাভুক্ত হয়েছে। এই দুই সার্টিফিকেশন তালিকাই মডেল নম্বর এবং নাম ছাড়া লেটেস্ট এক্স-সিরিজের স্মার্টফোনটি সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেনি। অন্যদিকে, আসন্ন ভিভো এক্স৯০ প্রো-এর গ্লোবাল ভ্যারিয়েন্টটি ইতিমধ্যেই ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC) সার্টিফিকেশন এবং গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্ক ডেটাবেসেও উপস্থিত হয়েছে।

গিকবেঞ্চ তালিকা অনুসারে, ভিভো এক্স৯০ প্রো-এর গ্লোবাল মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্রসেসর এবং মালি জি৭১৫ ইম্মর্টালিস এমসি১১ জিপিইউ দ্বারা চালিত হবে। গ্লোবাল মডেলটিতে ১২ জিবি র‍্যাম পাওয়া যাবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে।

জানিয়ে রাখি, গত বছর নভেম্বরে লঞ্চ হওয়া Vivo X90 Pro-এর চীনা সংস্করণে ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ক্যামেরার জন্য, Vivo X90 Pro-এর ব্যাক প্যানেলে অপটিক্যাল ইমেজ স্টাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৯৮৯ প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেলের সনি এইএমএক্স৭৫৮ টেলিফটো লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স অন্তর্ভুক্ত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, X90 Pro-এ ৪,৮৭০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।