Vivo Y11 (2023): চুপিচুপি ভিভো লঞ্চ করল সস্তা ফোন, 8 জিবি র‌্যাম সহ রয়েছে 5000mAh ব্যাটারি

Vivo Y11 (2023) ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। আবার এতে ২ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে

Vivo আজ চীনে একটি বাজেট ফোন লঞ্চ করেছে। এই ফোনের নাম Vivo Y11 (2023) , যা 4G কানেক্টিভিটি অফার করবে। নয়া এই ফোনে পলিকার্বোনেট ব্যাক ও ফ্রেম দেখা যাবে। আবার Vivo Y11 (2023) ফ্লাট রিয়ার প্যানেল ও ফ্রেম সহ এসেছে। ফিচারের কথা বললে এতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার এতে পাওয়া যাবে মিডিয়াটেক প্রসেসর ও ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আসুন Vivo Y11 (2023) এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo Y11 (2023) এর দাম ও লভ্যতা

ভিভো ওয়াই১১ (২০২৩) ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। আবার এতে ২ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। তবে এই দুই ভ্যারিয়েন্টের দাম ভিভো এখনও ঘোষণা করেনি। যদিও ফোনটি দুটি কালারে উপলব্ধ হবে বলে নিশ্চিত করা হয়েছে – অবসডিয়ান ব্ল্যাক ও আইস ব্লু।

Vivo Y11 (2023) এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই১১ (২০২৩) ফোনের সামনে রয়েছে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) এলসিডি, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক অক্টা কোর প্রসেসর, তবে এর নাম জানা যায়নি। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে ২ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। এছাড়া মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Vivo Y11 (2023) এর পিছনে ৮ মেগাপিক্সেল সিঙ্গেল ক্যামেরা ও সামনে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। এই ব্যাটারি ২৮ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করবে। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ও মাইক্রো ইউএসবি পোর্ট।