৫০০০ mAh ব্যাটারি সহ বাজারে এল Vivo Y30, জেনে নিন দাম

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের Y সিরিজের নতুন ফোন লঞ্চ করলো। এই ফোনটিকে কোম্পানি মালয়েশিয়ায় লঞ্চ করেছে। ভিভো-র এই নতুন ফোনের নাম Vivo Y30। ভিভো ওয়াই ৩০ এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কোয়াড রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও পি ৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। আশা করা যায়, কোম্পানি ভারতে এই ফোনটিকে জলদি লঞ্চ করবে। আসুন Vivo Y30 এর স্পেসিফিকেশন ও দাম সম্পর্কে জেনে নিই।

Vivo Y30 দাম :

মালয়েশিয়ায় ভিভো ওয়াই ৩০ এর দাম MYR ৮৯৯, যা প্রায় ১৫,৫০০ টাকার সমান। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। ভিভো ওয়াই ৩০ নীল ও সাদা রঙে পাওয়া যাবে।

Vivo Y30 স্পেসিফিকেশন :

ভিভো ওয়াই ৩০ ফোনে ৬.৪৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯.৫:৯। আবার পিক্সেল রেজুলেশন ৭২০ x ১৫৬০। এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার ক্যামেরা সেটআপ হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও চতুর্থ ক্যামেরার মেগাপিক্সেল ২। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

পারফরম্যান্সের কথা বললে এতে পাবেন মিডিয়াটেক হেলিও পি ৩৫ প্রসেসর ও সাথে ৪ জিবি র‌্যাম। এতে ১২৮ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ডুয়েল সিমের এই ফোনের একটি বড় বিশেষত্ব এর ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Funtouch OS এ চলে।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷