ভোডাফোন আইডিয়া নিয়ে এল ২৮ দিনের নতুন ডেটা প্যাক, চাপে পড়বে জিও ও এয়ারটেল

রিলায়েন্স জিও ও এয়ারটেলের পর এবার ২৫১ টাকার প্ল্যান আনলো ভোডাফোন আইডিয়া। এটি ওয়ার্ক ফ্রম হোম প্যাক, যেখানে গ্রাহকরা কেবল ডেটা সুবিধা পাবে। Vodafone Idea এর এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। আসুন জেনে নিই ভোডাফোন তাদের নতুন এই ডেটা ভাউচার প্যাকে কি সুবিধা দিচ্ছে।

ভোডাফোন আইডিয়া ২৫১ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার ২৫১ টাকার প্ল্যান তাদের জন্য দরকারি যারা বেশি ডেটা ব্যবহার করে। এখানে ২৮ দিনের জন্য ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। আপাতত এই প্যাক চেন্নাই, বিহার, গুজরাত, হরিয়ানা, কেরল, তামিলনাড়ু, উত্তরপ্রদেশ সার্কেলে উপলব্ধ। আশা করা যায় শীঘ্রই এই প্ল্যান অন্যান্য সার্কেলেও উপলব্ধ হবে।

এয়ারটেল ২৫১ টাকার প্ল্যান :

এয়ারটেল তাদের ২৫১ টাকার ডেটা প্যাকে ৫০ জিবি হাই স্পিড ডেটা পাবে। এই ডেটা প্যাকের কোনো ভ্যালিডিটি নেই। অর্থাৎ গ্রাহকরা বর্তমানে সক্রিয় প্ল্যানের বৈধতা পর্যন্ত এই প্ল্যান ব্যবহার করতে পারবে। মনে রাখবেন ডেটা প্যাক রিচার্জ করলেও কল ও এসএমএস এর জন্য আলাদা প্যাক রিচার্জ করতে হবে। তবেই ডেটা প্যাক কাজ করবে।

রিলায়েন্স জিও ২৫১ টাকার প্ল্যান :

আপডেটেড পর ২৫১ টাকায় এখন ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। আগে এখানে রোজ ২ জিবি ডেটা দেওয়া হত। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৩০ দিন। এখানে অন্য কোনো সুবিধা পাওয়া যাবেনা।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷