Homeনিউজজনপ্রিয় Xiaomi 11T Pro এবার ভারতে আসছে, 8GB RAM সহ দেখা গেল Google Play Console-এ

জনপ্রিয় Xiaomi 11T Pro এবার ভারতে আসছে, 8GB RAM সহ দেখা গেল Google Play Console-এ

Xiaomi 11T Pro-র ভারতীয় ভ্যারিয়েন্টে এর গ্লোবাল ভার্সনের মতোই স্পেসিফিকেশন থাকবে বলে আশা করা যায়

সেপ্টেম্বরে Xiaomi 11T ও 11T Pro ফ্ল্যাগশিপ ফোন গ্লোবাল মার্কেটে পা রেখেছিল। ফোন দু’টির মধ্যে Pro ভ্যারিয়েন্টটি নিয়ে ক্রেতাদের আগ্রহ চোখে পড়ার মতো ছিল। আবার ফোনটি কবে ভারতে আসবে, সেই নিয়েও জল্পনা শুরু হয়েছিল। 2107113SI মডেল নম্বর-সহ Xiaomi 11T Pro-র ভারতীয় ভ্যারিয়েন্ট ইতিমধ্যেই BIS ও IMEI-এর ডেটাবেসে স্পট করা হয়েছে। এবার Xiaomi 11T Pro-র ভারতীয় ভ্যারিয়েন্ট গুগল প্লে কনসোল এবং গুগল প্লে সাপোর্ট করে এমন ডিভাইসগুলির তালিকায় দেখা গিয়েছে৷ যার অর্থ ফোনটি খুব শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে৷ সম্ভবত নভেম্বরেই।

Xiaomi 11T Pro-র ভারতীয় ভ্যারিয়েন্টে তার গ্লোবাল ভার্সনের মতোই স্পেসিফিকেশন থাকবে বলে আশা করা যায়। গুগল প্লে কনসোলের লিস্টিং অনুযায়ী ফোনটির ইন্ডিয়ান ভার্সনে, ফুল-এইচডি+ ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম, ও স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে, যা এর গ্লোবাল ভার্সনেও ছিল।

Xiaomi 11T Pro স্পেসিফিকেশন, ফিচার

শাওমি ১১টি প্রো-র গ্লোবাল ভ্যারিয়েন্টে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, LPDDR5 র‌্যাম, UFS 3.1 স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য শাওমি ১১টি প্রো ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল সেন্সর + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেল্ফি বা ভিডিও কলের জন্য আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন