নিউজ

Xiaomi 12T, Xiaomi 12T Pro সামনের মাসেই বাজারে রাজ করতে আসছে, দেখা গেল SIRIM সাইটে

Xiaomi আগামী মাসে অর্থাৎ, সেপ্টেম্বরে তাদের দুটি ফ্ল্যাগশিপ কিলার, Xiaomi 12T, Xiaomi 12T Pro লঞ্চ করবে বলে খবর। গত সপ্তাহে এই ফোন দুটি আমেরিকার FCC, থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছিল। এখন আবার Xiaomi 12T, Xiaomi 12T Pro মালয়েশিয়ার SIRIM সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। ফলে বলা যায়, ডিভাইস দুটি বিশ্বজুড়ে আত্মপ্রকাশ করবে।

Xiaomi 12T, Xiaomi 12T Pro কে দেখা গেল SIRIM এর ডেটাবেসে

মালয়েশিয়ান টেকনোলজি সাইট, Amanz এর দাবি, মালয়েশিয়ান ইলেকট্রনিক্স সেফটি রেগুলেশন এজেন্সি এর ডেটাবেসে শাওমি ১২টি, শাওমি ১২টি প্রো ফোন দুটি যথাক্রমে 22071212AG ও 22081212UG মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। পাশাপাশি ফোন দুটি সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদনও লাভ করেছে। যদিও এখান থেকে ডিভাইস দুটির কোনো স্পেসিফিকেশন সামনে আসেনি।

তবে এর আগে FCC সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল যে, শাওমি ১২টি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ আল্ট্রা প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ থাকবে। ফোনটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

অন্যদিকে, Xiaomi 12T Pro ফোনে থাকবে ডুয়েল সিম, এনএফসি এর মতো কানেক্টিভিটি অপশন। ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এছাড়া এই ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর। সাথে থাকবে LPDDR5 র‍্যাম ও UFS 3.1 স্টোরেজ। আবার Xiaomi 12T Pro ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসতে পারে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Back to top button