HomeনিউজDiwali With Mi Sale: ১ কোটি টাকা পর্যন্ত কুপন সহ লাইফটাইম ফ্রি স্মার্টফোন জেতার সুযোগ দিচ্ছে Xiaomi

Diwali With Mi Sale: ১ কোটি টাকা পর্যন্ত কুপন সহ লাইফটাইম ফ্রি স্মার্টফোন জেতার সুযোগ দিচ্ছে Xiaomi

Amazon Great India Festival' ও 'Flipkart Big Billion Days' এর সাথে শুরু হতে পারে Diwali With Mi Sale

ভারতজুড়ে এখন বইছে উৎসবের হাওয়া। আর এই সময় মানুষ কেনাকাটায় ব্যস্ত থাকে। সেই কারণে ই-কমার্স প্ল্যাটফর্মগুলি ইতিমধ্যেই ফেস্টিভ সেলের ঘোষণা করেছে। তবে পিছিয়ে নেই স্মার্টফোন ব্র্যান্ডগুলিও। Realme-র পর আরেক চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi -ও খুব শীঘ্রই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়ে আসতে চলেছে Diwali With Mi Sale। গ্রাহকদের আকৃষ্ট করতে Xiaomi তাদের এই আপকামিং সেলে নানাবিধ আকর্ষণীয় অফার দেবে বলে জানিয়েছে। যদিও সেলের দিনক্ষণ এখনো জানানো হয়নি। প্রসঙ্গত, আগামী ৩রা অক্টোবর থেকে ‘Amazon Great India Festival’ ও ‘Flipkart Big Billion Days’ সেল শুরু হবে। ওইদিন থেকেই Diwali With Mi Sale চালু হবে বলে আমাদের অনুমান।

SBI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে আসা হবে Diwali With Mi Sale

দিওয়ালি উইথ এমআই সেলের জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরী করেছে শাওমি। যার থেকে জানা গেছে, এই সেল SBI ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে নিয়ে আসা হবে। ফলে, SBI ক্রেডিট কার্ড হোল্ডাররা Mi.com থেকে খরিদ্দারী করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার এমআই এক্সচেঞ্জ অফারের অধীনে কেনাকাটায় ক্রেতাদের ৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার করা হবে। এছাড়া, এমআই কুপনের মাধ্যমে অতিরিক্ত ৫,০০০ টাকার অফ পাওয়া যাবে।

Diwali With Mi Sale-এ লাইফটাইম ফ্রি স্মার্টফোন জেতার সুযোগ

দিওয়ালি উইথ এমআই সেলে একটি ব্যতিক্রমী ও বিশেষ অফার দেওয়া হবে জানা গেছে। মাইক্রোসাইট অনুযায়ী, সেল চলাকালীন শাওমির অফিসিয়াল সাইট Mi.com থেকে কেনাকাটা করলে, ক্রেতারা একটি রেজিস্ট্রেশন ফর্ম ফিল আপ করতে পারবেন। যার দরুন, পরবর্তী ২০ বছরের জন্য ২ বছর অন্তর একটি করে নতুন স্মার্টফোন জেতার সুযোগ পেয়ে যাবেন ক্রেতারা।

বিশেষ ডিলসের সাথে হাজির হবে Diwali With Mi Sale

আপকামিং এই সেলে, সকাল ১০ টা বাজলেই লাইভ হবে ‘Jackpot deals’। যেখানে প্রোডাক্টের উপর অবিশ্বাস্য ডিসকাউন্ট দেওয়া হবে। আবার, ভোর ৪টে থেকে x99 Store স্টোরে ‘Fastest Finger Fast’ নামক আরেকটি ডিলস পাওয়া যাবে, যেখানে যেসকল ক্রেতারা সর্বপ্রথম প্রোডাক্ট বুক করবেন তারা কম দামে সেটি কিনে নিতে পারবেন। সকাল ৮টার সময়ে লাইভ হওয়া ‘Pick and Choose’ -এ নির্বাচিত যেকোনো ২টি প্রোডাক্টের উপর অতিরিক্ত ডিসকাউন্ট অফার করা হবে। থাকছে ‘Play and Win’ নামের একটি সেকশন, যাতে গেম খেলার মাধ্যমে ১ কোটি টাকার সমতুল্য কুপন জেতা যাবে। এছাড়া, বেশ কয়েকটি বান্ডিল অফারও দেওয়া হবে, যেগুলির সাহায্যে ক্রেতারা ‘এক্সট্রা সেভিংস’ করতে পারবেন।

Diwali With Mi Sale -এ সেরা অফার যুক্ত প্রোডাক্টের তালিকা

ডেডিকেটেড মাইক্রোসাইট অনুযায়ী, আপকামিং এমআই সেলে, Mi 11x, Redmi 10 Prime, Redmi Note 10S প্রভৃতি স্মার্টফোন ডিসকাউন্টের সাথে কেনা যাবে। এছাড়া, Redmi Earbuds 2C, Mi Smart Band 5, Mi Robot Vaccum Mop P, Mi Power Bank 3i (10000mAh Power Bank), Mi Beard Trimmer 1C -এর মতো গ্যাজেটের উপরও ছাড় মিলবে। তবে প্রোডাক্টগুলির দামের পাশে ‘XXX’ চিহ্ন থাকায়, ছাড়ের পরিমান কিরূপ হবে তা জানা যায়নি।

সেলে সব থেকে নজর কাড়তে পারে স্মার্ট টিভি সেগমেন্ট। কারণ, Mi QLED TV 75 টিভির সাথে ৭৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। সাথে, Mi TV 5X সিরিজ, Redmi Tv 32 inch, Mi TV 4X 50 inch প্রভৃতি স্মার্টটিভি কয়েক হাজার টাকা সাশ্রয় করে কিনে নেওয়া যাবে। অন্যদিকে, Redmibook 15 Pro এবং Mi Notebook Horizon ল্যাপটপও ডিসকাউন্টের সাথে বিক্রি করার কথা জানা গেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন