আইফোন ব্যবহার করতে গিয়ে ধরা পড়ে গেলেন Xiaomi-র সিইও

আমরা সবাই জানি iPhone সারা বিশ্বে জনপ্রিয়। কিন্তু কোনো প্রতিদ্বন্দ্বী কোম্পানি চাইবেনা তাদের প্রোডাক্ট ছেড়ে অন্য প্রোডাক্ট ব্যবহার করতে, সে যতই জনপ্রিয় হোক না কেন। এবার এই কাজই করে বসলো Xiaomi সিইও। লি জুন সম্প্রতি সোশ্যাল মিডিয়া সাইট উইবো তে iPhone ব্যবহার করতে গিয়ে ধরা পড়লো। গিজমোচিনার প্রতিবেদন অনুসারে, শাওমির সিইও লি জুন উইবো তে কয়েকদিন আগে একটি পোস্ট করে, যেখানে সে ফ্যানদের কয়েকটি বই পড়ার জন্য অনুরোধ করেছিল। আপনাকে জানিয়ে রাখি উইবো তে থেকে পোস্ট করা হচ্ছে তা জানা যায়। দেখা গেছে লি জুনে পোস্টটি আইফোন থেকে করেছিল।

এই পোস্টটি এখন মুছে ফেলা হতে পারে। যদিও এই ঘটনার জন্য লু জুনের এক হাত নিয়েছে ফ্যানরা । তবে কোনও মোবাইল কোম্পানির সিইও কে অন্য ব্র্যান্ডের ফোন ব্যবহার করতে দেখা এটা কোনো প্রথম ঘটনা নয়। কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, রিয়েলমি ইন্ডিয়ার সিইওকে গত বছর আইফোন থেকে টুইট করতে দেখা গিয়েছিল। এছাড়াও অ্যান্ড্রয়েড স্মার্টফোনের অনেক ব্র্যান্ড অ্যাম্বাসেডরকে আইফোন ব্যবহার করতে দেখা গেছে।



যদিও শাওমির পার্টনার প্যান জুটিয়াং কোম্পানির সিইও কে বাঁচিয়ে নিয়েছে। তারা জানিয়েছে অনেকসময় ইনোভেশন কে কপি করার জন্য অন্য ফোন ব্যবহার করতে হয়। আর শাওমি কখনোই তাদের কর্মচারীদের আইফোন ব্যাবহারে ব্যান লাগাইনি। ফলে এই ঘটনায় কোম্পানির ভাবমূর্তিতে কোন দাগ লাগবে না।

আপনাকে জানিয়ে রাখি শাওমি কয়েকদিন আগেই ভারতে Xiaomi Mi 10 করেছে। এই ফোনটি কোম্পানির একটি ফ্ল্যাগশিপ ফোন। এতে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৯০হার্জ ডিসপ্লে ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার আছে। ভারতে মি ১০ ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৫৪,৯৯৯ টাকা।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷