Xiaomi-র ধামাকা! এক দামেই মিলছে ফোন, স্মার্টওয়াচসহ 4টি প্রোডাক্ট, খরচ মাত্র 20 হাজার টাকা

Sale: উৎসবের মরসুমে Flipkart, Amazon-এর পাশাপাশি স্বতন্ত্রভাবে ‘Diwali With Mi’ সেলের আয়োজন করেছে জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi। এখন কোম্পানির ওয়েবসাইট এবং শপিং চ্যানেলগুলিতে এই বিশেষ…

Sale: উৎসবের মরসুমে Flipkart, Amazon-এর পাশাপাশি স্বতন্ত্রভাবে ‘Diwali With Mi’ সেলের আয়োজন করেছে জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi। এখন কোম্পানির ওয়েবসাইট এবং শপিং চ্যানেলগুলিতে এই বিশেষ বিক্রয়পর্ব লাইভ হয়েছে, যেখানে তারা #TechSeSmartDilSeSmart ট্যাগলাইনসহ ৪টি সেরা ডিভাইস বান্ডেল অফারে সস্তায় কেনার বিকল্প দিচ্ছে। এক্ষেত্রে এই বান্ডেল অফারে প্রায় ৩৩,৬৯৬ টাকা মূল্যের ডিভাইস (চারটি ভিন্ন প্রোডাক্ট) ২০ হাজার টাকার কমে হাতের মুঠোয় মিলবে। তাই আপনার যদি এখন Xiaomi-র স্মার্টফোন থেকে শুরু করে ওয়্যারলেস ইয়ারবাড বা পাওয়ার ব্যাঙ্ক কেনার থাকে, তাহলে এই অফার আপনার দারুণ কাজে আসবে। চলুন, এখন ‘Diwali With Mi’ সেলের এই স্পেশাল অফার সম্পর্কে বিশদ জেনে নিই।

Sale: আধুনিক প্রযুক্তি ঠাসা চারটি প্রোডাক্টে কম্বো অফার দিচ্ছে Xiaomi

শাওমির ঘোষণা অনুযায়ী, এখন ক্রেতারা কম্বো অফারে স্মার্টফোন, ইয়ারবাড, স্মার্টওয়াচ এবং পাওয়ার ব্যাঙ্ক – চারটি ভিন্ন প্রোডাক্ট মাত্র ১৯,৯৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন। এগুলির সম্মিলিত দাম প্রায় ৩৩,৬৯৬ টাকা। আসলে সাধারণ মানুষকে কোম্পানির ইকোসিস্টেমের অংশ করে তুলতে এবং সমস্ত ডিভাইসকে একসাথে সংযুক্ত করতেই তারা ‘প্রযুক্তি ও মন থেকে স্মার্ট’ হয়ে ওঠার অফার দিচ্ছে। এক্ষেত্রে আগ্রহীরা নীচে উল্লিখিত চারটি ডিভাইস অফারে সস্তায় কিনতে সক্ষম হবেন।

  • Redmi Note 12 5G স্মার্টফোন: বাজেট রেঞ্জের এই ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।
  • Redmi Buds 4 Active ইয়ারবাড: এই ইয়ারবাডে ১২ মিমি ড্রাইভার, এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (ENC) ফিচার, ফাস্ট চার্জিং, গুগল (Google) ফাস্ট পেয়ার সাপোর্ট ইত্যাদি ফিচার আছে। এটি ফুল চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক অফার করবে। আবার এতে মিলবে IPX4 রেটিংও।
  • Redmi Watch 3 Active স্মার্টওয়াচ: রেডমি লাইনআপের এই আধুনিক ঘড়িটিতে প্রিমিয়াম ডিজাইন সম্বলিত ১.৮৩ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে আছে, যার স্ক্রিন ব্রাইটনেস ৪৫০ নিটস। এটি 5ATM পর্যন্ত ক্যাপাসিটিতে জল প্রতিরোধ করবে। এছাড়া এতে অনেক হেল্থ এবং ফিটনেস ট্র্যাকিং ফিচারের সাথে দুই দিনের ব্যাটারি লাইফ পাওয়া যাবে।
  • Mi Pocket Power Bank Pro: এই পকেট পাওয়ার ব্যাঙ্কে ১০,০০০ এমএএইচ ক্যাপাসিটি, ডুয়াল ইনপুট পোর্ট (মাইক্রো-ইউএসবি এবং ইউএসবি টাইপ-সি), ট্রিপল আউটপুট পোর্ট এবং ফাস্ট চার্জিংয়ের সুবিধা আছে।