Xiaomi Flagship Days: ১০ হাজার টাকা ডিসকাউন্টে কিনুন Xiaomi 12 Pro, চলছে ধামাকা সেল

Xiaomi Flagship Days Sale: জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড Xiaomi তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ‘Flagship Days’ নামের একটি বিশেষ সেলের আয়োজন করেছে। এই সেলটি ইতিমধ্যেই অর্থাৎ ৬ই জুন থেকে শুরু হয়ে গেছে এবং আগামী ১১ই জুন পর্যন্ত লাইভ থাকবে। এই সময়কালে, বাজেট থেকে শুরু করে প্রিমিয়াম রেঞ্জের একাধিক 5G কানেক্টিভিটির স্মার্টফোনের সাথে ২১,৫০০ টাকা পর্যন্ত ভারী ডিসকাউন্ট দেওয়া হবে। একই সাথে, নো-কস্ট ইএমআই, ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও ক্যাশব্যাকের মতো একাধিক অফারের সুবিধাও উপলব্ধ থাকছে সেলটিতে। সর্বোপরি, বাছাই করা কয়েকটি লেটেস্ট মডেলের সাথে ৩ মাসের ইউটিউব প্রিমিয়াম মেম্বারশিপ সম্পূর্ণ বিনামূল্যে মিলবে বলেও ঘোষণা করেছে Xiaomi। চলুন ‘Flagship Days Sale’ -এ কোন কোন স্মার্টফোনের সাথে কিরূপ অফার দেওয়া হচ্ছে তা বিশদে জেনে নেওয়া যাক।

Xiaomi Flagship Days Sale -এ স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের তালিকা

Xiaomi 11T Pro 5G : শাওমি ১১টি প্রো ৫জি ফোনের প্রত্যেকটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই ফ্লাট ২,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে শাওমি ঘোষিত সেলে। সেক্ষেত্রে ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সেলে ৩৯,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। আর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনকে যথাক্রমে ৪১,৯৯৯ টাকা ও ৪৩,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

অন্যান্য অফারের কথা বললে, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে উক্ত হ্যান্ডসেটটি কিনলে ৪,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, প্রায় প্রত্যেকটি ব্যাঙ্ক কার্ডের সাথেই ফ্লাট ১,০০০ টাকার ছাড় মিলবে। আবার, জেস্টমানি (ZestMoney) অ্যাপ ব্যবহার করে টাকা শোধ করতে চাইলে ১,০০০ টাকার ক্যাশব্যাক এবং ৬ মাস বৈধতার নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা পাওয়া যাবে। পুরনো ফোন পরিবর্তন করে এই নয়া হ্যান্ডসেট ক্রয় করলে পুরো ৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, অথবা এমআই এক্সচেঞ্জ (Mi Exchange) স্কিমের অধীনে ১৬,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। সর্বোপরি ক্রেতারা ৩ মাসের জন্য ইউটিউব প্রিমিয়াম মেম্বারশিপ সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন।ফোনটি সেলেশিয়াল ম্যাজিক, মেটাওরিট গ্রে, এবং মুনলাইট হোয়াইট কালারে উপলব্ধ।

Xiaomi 11 Lite NE 5G : 7000

শাওমি ১১ লাইট এনই ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার মধ্যে, ৬ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ৩১,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ যুক্ত টপ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ৩৩,৯৯৯ টাকা। চলমান সেলে এই দুটি ভ্যারিয়েন্টের সাথেই পুরো ৭,০০০ টাকার ডিসকাউন্ট অফার করা হচ্ছে। যারপর ভ্যারিয়েন্ট দুটিকে যথাক্রমে সর্বনিম্ন ২৪,৯৯৯ টাকা এবং ২৬,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

আবার ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে আলোচ্য ফোনটি কিনলে ২,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। একই সাথে, প্রায় প্রতিটি ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রেই ফ্লাট ২,০০০ টাকা অফ পেয়ে যাবেন ক্রেতারা। আবার, জেস্টমানি (ZestMoney) অ্যাপ থেকে পেমেন্ট করলে ১,০০০ টাকার ক্যাশব্যাক এবং ৬ মাসের বৈধতা সম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা মিলবে। অন্যদিকে, মোবিকুইক (MobiKwik) ওয়ালেটের মাধ্যমে উক্ত ফোনটি কেনার সময় MBK500 কোড ব্যবহার করলে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া, পুরনো হ্যান্ডসেট আপগ্রেড করে শাওমির এই স্মার্টফোনটি খরিদ করলে ৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, অথবা এমআই এক্সচেঞ্জ (Mi Exchange) স্কিমের অধীনে ২১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হবে।

Xiaomi 12 Pro 5G : গত এপ্রিল মাসে আগত শাওমি ১২ প্রো ফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ৬২,৯৯৯ টাকা। আবার ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ৬৬,৯৯৯ টাকা।

অফারের প্রসঙ্গে বললে, চেকআউটের সময়ে এই ফোনটির সাথে পুরো ৪,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডারদের ফ্লাট ৬,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। যেসকল ক্রেতারা কিস্তিতে টাকা শোধ করতে চান তাদের জন্য নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ করা হয়েছে। আর আপনারা নিজেদের ব্যবহৃত মোবাইলের পরিবর্তে এই নতুন স্মার্টফোনকে কিনতে চাইলে ৪,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, অথবা এমআই এক্সচেঞ্জ (Mi Exchange) স্কিমের অধীনে ১৬,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। শাওমি ১২ প্রো -কে কউচার ব্লু, নোয়ার ব্ল্যাক ও অপেরা মাউভ কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

প্রসঙ্গত, উপরি উল্লেখিত স্মার্টফোনগুলি ছাড়াও Xiaomi 11i 5G, Xiaomi 11i Hypercharge 5G, Mi 11X 5G এবং Mi 11X Pro 5G স্মার্টফোনের সাথেও ভারী ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফার পেয়ে যাবেন আপনারা। সেক্ষেত্রে, ‘ফ্ল্যাগশিপ ডেজ’ সেলে উপলব্ধ যাবতীয় অফারের খুঁটিনাটি জানতে আপনাদের শাওমির অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।