ভারতে শাওমির সবচেয়ে সস্তা ফ্ল্যাগশিপ ফোন হবে Mi 10T Pro, জেনে নিন দাম

কয়েক সপ্তাহ ধরে শোনা যাচ্ছে Xiaomi তাদের ফ্ল্যাগশিপ সিরিজের নতুন ফোন, Mi 10T ও Mi 10T Pro এর ওপর কাজ করছে। এই দুটি ফোনকে কিছুদিন আগে শাওমির ক্যামেরা অ্যাপে “apollo” ও “apollo pro” কোড নেম সহ দেখা গিয়েছিল। যদিও দুটি ফোনের মধ্যে Mi 10T Pro কে ভারতে লঞ্চ করার সম্ভাবনা বেশি। টিপ্সটার ঈশান অগ্রবাল এই ফোনের দাম সহ স্পেসিফিকেশন টুইট করে জানিয়েছে। আসুন জেনে নেই শাওমি মি ১০টি প্রো কত দামে কি ফিচারের সাথে আসবে।

ঈশানের টুইট অনুযায়ী, ভারতে Mi 10T Pro স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর সহ আসবে। এই ফোনে থাকবে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। আবার এতে হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে, যা ১৪৪ হার্টজ হতে পারে। আবার এই ফোনটি ৩৫,০০০ টাকার রেঞ্জে ভারতে আসতে পারে। আর তাই যদি হয়, তাহলে ভারতে মি ১০ সিরিজের সবচেয়ে সস্তা ফোন হবে মি ১০টি প্রো। প্রসঙ্গত Mi 10 ভারতে ৪৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

Mi 10T Pro সম্ভাব্য স্পেসিফিকেশন:

স্পেসিফিকেশনের কথা বললে মি ১০টি প্রো ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লের সাথে আসতে পারে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১৪৪ হার্টজ। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। আবার ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসবে। আবার এতে আয়তক্ষেত্রকার মডিউলে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকতে পারে। যার প্রাইমারি সেন্সর হবে ১০৮ মেগাপিক্সেল।

আবার এই ফোনটি ব্লু ও সিলভার কালারে আসতে পারে। ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে আসবে। আবার ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ সিস্টেমের সাথে আসবে। এদিকে এই সিরিজের Mi 10T ফোনটি সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।