শাওমি ভারতে আনলো সবচেয়ে কমদামি ওয়্যারলেস ইয়ারফোন Redmi Earbuds S

শাওমি ভারতে তাদের রেডমি সিরিজের নতুন ওয়্যারলেস ইয়ারফোন Redmi Earbuds S লঞ্চ করলো। এর আগে কোম্পানি ভারতে মি ট্রু ওয়্যারলেস ইয়ারফোন ২ ভারতে এনেছিল। ভারতে নতুন এই রেডমি ইয়ারবাডস এর দাম রাখা হয়েছে ১,৭৯৯ টাকা। এটি কালো রঙে পাওয়া যাবে। আগামী ২৭ মে Amazon, Mi.com থেকে এর সেল শুরু হবে।

আসলে শাওমি শীঘ্রই ভারতের ওয়্যারলেস ইয়ারফোন মার্কেটের সেরা হতে চাইছে। এই জন্য কোম্পানি আগে মি ট্রু ওয়্যারলেস ইয়ারফোন ২ এনেছিল। এবার বাজেট রেঞ্জে Redmi Earbuds S নিয়ে এল। কিছুদিনের মধ্যে কোম্পানি ভারতে Poco Pop Buds নিয়ে আসবে। আসা করা যায় ৩,০০০ টাকার মধ্যে হবে। এইভাবে কোম্পানি ভারতে ভিন্ন রেঞ্জের ওয়্যারলেস ইয়ারবাডস উপলব্ধ করবে।

Redmi Earbuds S এর ফিচারের কথা বললে এতে অটোমেটিক সেকেন্ড কানেকশন, ডেডিকেটেড গেমিং মোড আছে। এতে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি দেওয়া হয়েছে। কোম্পানি রেডমি ইয়ারবাডস এস এ ৭ এনএম ড্রাইভার্স এর ব্যবহার করেছে। জল প্রতিরোধের জন্য এটি IPX4 রেটিং প্রাপ্ত। এর একটি হেডসেটের ওজন ৪.১ গ্রাম। এই ইয়ারবাডসে SBC কোডেক সাপোর্ট আছে। স্মার্টফোনে গেমিংয়ের সময় এর লো ল্যাটেন্সি খুব কার্যকরী। কোম্পানি দাবি করেছে এটি একবার চার্জে ৪ ঘন্টা মিউজিক শুনতে দেবে, আবার চার্জিং কেসের মাধ্যমে এই ব্যাকআপ ১২ ঘণ্টা পর্যন্ত বাড়ানো যাবে।

রেডমি ইয়ারবাডস এস এ Realtek RTL8763BFR ব্লুটুথ চিপের মাধ্যমে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, এনভায়রনমেন্টাল নয়েস রিডাকশন এর সাপোর্ট ও পাওয়া যাবে। এটি কোম্পানি এবং ভারতে পাওয়া সবচেয়ে কমদামি ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের মধ্যে একটি। এটি বোট, নয়েজ সহ বিভিন্ন কোম্পানির ওয়্যারলেস ইয়ারফোনকে টেক্কা দেবে।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷