বিনা খরচে লন্ডন ঘুরে আসার সুযোগ দিচ্ছে Vodafone Idea, অফার কেবল ১৫ ডিসেম্বর পর্যন্ত

ভোডাফোন আইডিয়া বা ভিআই জানিয়েছে, 'গেমে জেতার জন্য বেশি বেশি গেম খেলতে হবে। তাহলেই লন্ডনের যাওয়ার টিকিট জেতার সুযোগ বেশি থাকবে

Vi Ludo Tournament live win free tickets for London

আপনি যদি লন্ডনে যেতে চান তাহলে কোনো অর্থ ব্যয় না করেই সে স্বপ্ন সত্যি হতে পারে। আসলে Vodafone Idea বা Vi দুজন কে লন্ডন ও ব্রিটেনে যাওয়ার ট্রিপ জেতার সুযোগ দিচ্ছে। ৩০ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত সংস্থার একটি লুডো টুর্নামেন্ট (Vi Ludo Tournament) চলছে। এই টুর্নামেন্টকে এক্সপ্রেস লুডো টুর্নামেন্ট বলা হচ্ছে। Vi app থেকে গেমস প্ল্যাটফর্মে এই টুর্নামেন্টে চলছে। এখানে র‌্যাংকিংয়ের ভিত্তিতে খেলায় অংশগ্রহণকারীরা লন্ডন বা ইউকে ভ্রমণের ট্রিপ জিততে পারবে। পাশাপাশি প্রতিদিন পাওয়া যাচ্ছে অ্যামাজন গিফট ভাউচার।

বিনামূল্যে ঘুরে আসতে পারবেন লন্ডন থেকে, Vodafone Idea Ludo খেলায় জিতলেই সুযোগ

ভোডাফোন আইডিয়া বা ভিআই জানিয়েছে, ‘গেমে জেতার জন্য বেশি বেশি গেম খেলতে হবে। তাহলেই লন্ডনের যাওয়ার টিকিট জেতার সুযোগ বেশি থাকবে।’ সংস্থার তরফে ফ্লাইট ও থাকার খরচ বহন করা হবে।

ভোডাফোন আইডিয়া তাদের সোশ্যাল মিডিয়া পেজে বিজয়ীদের নাম ঘোষণা করবে। তাই আপনি যদি বিনা খরচে লন্ডন ঘুরে আসতে চান তাহলে এক্ষুনি ভোডাফোন আইডিয়ার লুডো টুর্নামেন্টে অংশ নিন।

জানিয়ে রাখি, Vi এর গেমস প্ল্যাটফর্মে লুডো ছাড়াও অনেক গেম আছে। সেগুলি খেলেও আপনি নগদ ক্যাশ জিততে পারেন। এছাড়া প্রতিদিন রাত ৮টা থেকে একটি বিশেষ গেম খেলা যাবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।