টেকনিক্যাল গুরুজি ১৬ টি ফোন থেকে ডিলিট করলো টিকটক, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

আরও জটিল হচ্ছে Tiktok বনাম Youtube এর লড়াই। কিছুদিন আগে জনপ্রিয় ইউটিউবার ক্যারি মিনাটি তার চ্যানেলে টিকটক খ্যাত আমির সিদ্দিকীর রোস্ট ভিডিও আপলোড করে। এই ভিডিও লাইক ও ভিউ এর সমস্ত রেকর্ড ভেঙে এক নতুন রেকর্ড গড়তে যাচ্ছিলো। তবে ইউটিউবের গাইডলাইন না মানার অপরাধে সেই ভিডিও কে ডিলিট করে দিয়েছে ইউটিউব। এরপর ইউটিউবের বড় বড় ক্রিয়েটরা ক্যারি মিনাটির পাশে দাঁড়ায়। ইউটিউবের জনপ্রিয় টেক চ্যানেল টেকনিক্যাল গুরুজীও ও এবার ক্যারিকে সাপোর্ট করে তার ফোন থেকে টিকটক অ্যাপ ডিলিট করে দিয়েছে। কন্টেন্টের শেষে সেই ভাইরাল ভিডিও দেখে নিন।

টেকনিক্যাল গুরুজি শুক্রবার তার ইউটিউব চ্যানেলে ‘ক্লিয়ারিং মাই ফোন’ নামে একটি ২.৫০ মিনিটের ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি একই সাথে ১৬ টি ফোন থেকে টিকটক অ্যাপটি মুছে ফেলছেন। টেকনিক্যাল গুরুজী অ্যাপ মুছে ফেলার আগে ও পরে হাতে স্যানিটাইজার ব্যবহার করেছিলেন। ২৪ ঘন্টােরও কম সময়ে, এই ভিডিওটি ৫,৩২৩,317৩১৭ বার দেখা হয়েছে এবং ১৪৩,৪৫৯ টি কমেন্ট পেয়েছে। টেকনিক্যাল গুরুজি টুইট করেছেন এবং বলেছিলেন, ‘সাফাই আচ্ছে সে কর্ণা দস্তো, ​​টিউটোরিয়াল ভিডিও তো দিন মেং এ হ্যায় গায় থা … লাভ ইউ টু অল।’

এই ভিডিও এবং টুইটের পরে #technicalguruji টুইটারে ট্রেন্ড হতে শুরু করেন এবং টপ ট্রেন্ডগুলিতে যোগ দিলেন। বিভিন্ন ধরণের মিম ও শেয়ার হতে থাকে এর আগে, ক্যারি মিনাটির ভিডিওটি ডিলিট হওয়ার পরে টুইটারে JusticeForCarry ট্রেন্ড করতে শুরু করেছিল। ক্যারি মিনাটির ভক্তরা ভিডিও মুছে ফেলার জন্য ইউটিউবকে সমালোচনা করেছেন।

এই সেই ভাইরাল ভিডিও দেখে নিন –