এবার জুতো থেকে জামাকাপড় সব রিটার্ন হবে ১০ মিনিটে, দুর্দান্ত পরিষেবা নিয়ে হাজির Blinkit

ভারতের লাস্ট মিনিট ডেলিভারি প্ল্যাটফর্ম হিসেবে Blinkit ইতিমধ্যেই জনপ্রিয়। এতদিন কুইক কমার্স সাইটটি ১০ মিনিটে প্রোডাক্ট...
Puja Mondal 16 Oct 2024 1:46 PM IST

ভারতের লাস্ট মিনিট ডেলিভারি প্ল্যাটফর্ম হিসেবে Blinkit ইতিমধ্যেই জনপ্রিয়। এতদিন কুইক কমার্স সাইটটি ১০ মিনিটে প্রোডাক্ট ডেলিভারি দিত। তবে এখন থেকে Blinkit ভারতে ১০ মিনিটে রিটার্ন এবং এক্সচেঞ্জ পরিষেবা দেবে বলে জানিয়েছে। আসলে বহুদিন ধরেই অনলাইন প্রোডাক্ট ক্রেতারা দ্রুত রিটার্ন বা এক্সচেঞ্জ পরিষেবা পাওয়ার জন্য দাবি জানাচ্ছিল। ক্রেতাদের দাবি মেনে জোম্যাটো মালিকানাধীন Blinkit এখন সেই পরিষেবা নিয়েও হাজির হল।

আপাতত Blinkit এর রিটার্ন বা এক্সচেঞ্জ পরিষেবা দিল্লি-এনসিআর ছাড়াও মুম্বই, হায়দরাবাদ, বেঙ্গালুরু এবং পুনেতে পাওয়া যাবে। আর ধীরে ধীরে এই পরিষেবাকে অন্যান্য শহরে ছড়িয়ে দেওয়া হবে।

তবে মনে রাখবেন, কেবল ব্লিঙ্কিটের মাধ্যমে কেনা প্রোডাক্টের ক্ষেত্রে এই পরিষেবা পাওয়া যাবে। বিশেষ করে যারা এই কুইক কমার্স সাইটের মাধ্যমে জুতো বা জামাকাপড় কেনেন তারা এই রিটার্ন অ্যান্ড এক্সচেঞ্জ পরিষেবার মাধ্যমে উপকৃত হবেন। কারণ সাইজ বা ফিটনেসে সমস্যা হলে ক্রেতারা দ্রুত পণ্যটি ফেরত বা এক্সচেঞ্জ করে অন্য পণ্য নিয়ে নিতে পারবেন।

জানিয়ে রাখি, Blinkit ১০ মিনিটের মধ্যে পাসপোর্ট সাইজের ছবিও ডেলিভারি করে। অর্থাৎ কারো যদি হঠাৎ ভিসা, অ্যাডমিট কার্ড বা কোনো ডকুমেন্টের জন্য পাসপোর্ট সাইজ ছবির প্রয়োজন হয় তবে সহজেই তিনি Blinkit এর মাধ্যমে ছবি পেয়ে যাবেন।

এরজন্য সংস্থার অ্যাপে গিয়ে পাসপোর্ট সাইজের ছবি বানানোর অপশনে যেতে হবে। এর পরে, নিজের ছবি আপলোড করতে হবে। তারপরে Blinkit এর ডেলিভারি বয় ১০ মিনিটে পাসপোর্ট ছবি পৌঁছে দেবে। ৯৯ টাকায় সংস্থাটি ৮টি ছবি দেয়।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blink CMS
Share it