সারাদিন ব্যবহার করলেও ব্যাটারি শেষ হবে না, Anker Liberty 4 Pro ইয়ারবাডস প্রিমিয়াম রেঞ্জে বাজারে এল

Anker তাদের নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস Liberty 4 Pro লঞ্চ করল। এতে আছে নয়েজ ক্যান্সেলেশন ফিচার। ইয়ারবাডটি দুর্দান্ত...
Puja Mondal 5 Oct 2024 2:03 PM IST

Anker তাদের নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস Liberty 4 Pro লঞ্চ করল। এতে আছে নয়েজ ক্যান্সেলেশন ফিচার। ইয়ারবাডটি দুর্দান্ত অডিও পারফরম্যান্স দেবে। আবার এতে পাওয়া যাবে সেভেন সেন্সর সিস্টেম ও উন্নত রিক্যালিব্রেশন টেকনোলজি। আসুন Anker Liberty 4 Pro ইয়ারবাডস এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Anker Liberty 4 Pro ইয়ারবাডস প্রাইস বা দাম

আপাতত আমেরিকায় লঞ্চ হয়েছে অ্যাঙ্কার লিবার্টি ৪ প্রো। এর দাম রাখা হয়েছে ১৩০ ডলার, যা প্রায় ১০,৯০০ টাকার সমান। এর সাথে একটি ট্রাভেল ব্যাগ পাওয়া যাবে।

Anker Liberty 4 Pro ইয়ারবাডস স্পেসিফিকেশন

অ্যাঙ্কার লিবার্টি ৪ প্রো ইয়ারবাডসে ছয়টি মাইক্রোফোন ও ব্যারোমিটার সহ আছে সেভেন সেন্সর সিস্টেম। এই সিস্টেম সেরা নয়েজ রিডাকশন সুবিধা দেবে বলে সংস্থার তরফে দাবি করা হয়েছে।

এই ইয়ারবাডসের চার্জিং কেসে টাচ বার ও ডিসপ্লে, এর মাধ্যমে অ্যাপ ছাড়াই আপনি বিভিন্ন সেটিং করতে পারবেন। এর চার্জিং কেস ৪০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। তবে এর বাডগুলি কতক্ষণ ব্যাকআপ দেবে তা জানানো হয়নি।

সাউন্ডের কথা বললে, Anker Liberty 4 Pro ডুয়েল ড্রাইভার সিস্টেম সহ এসেছে, যার একটি হল ১০.৫মিমি ড্রাইভার, যা গভীর বেস অফার করবে। সাথে আছে একটি টুইটার। ফোন কলের জন্য এতে নয়েজ রিডাকশন প্রযুক্তি সহ ছয়টি মাইক্রোফোন উপস্থিত।

Show Full Article
Next Story
Share it