Realme Techlife Studio H1: রিয়েলমির প্রথম হেডফোন ১৫ অক্টোবর ভারতে লঞ্চ হচ্ছে, টানা ৭০ ঘন্টা চলবে

আগামী ১৫ অক্টোবর ভারতে লঞ্চ হবে Realme P1 Speed 5G স্মার্টফোন। তবে এর সাথে আরও একটি অডিও প্রোডাক্ট ওই দিন ভারতে আসবে,‌...
Julai Mondal 11 Oct 2024 12:00 AM IST

আগামী ১৫ অক্টোবর ভারতে লঞ্চ হবে Realme P1 Speed 5G স্মার্টফোন। তবে এর সাথে আরও একটি অডিও প্রোডাক্ট ওই দিন ভারতে আসবে,‌ যার‌ নাম Realme Techlife Studio H1। এটি রিয়েলমির প্রথম ওয়্যারলেস হেডফোন হবে। এতদিন সংস্থাটি অডিও প্রোডাক্টের মধ্যে ইয়ারবাড এবং নেকব্যান্ড বাজারে এনেছে। এবার তারা হেডফোন লঞ্চ করতে চলেছে।

ইতিমধ্যেই রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইটে Realme Techlife Studio H1 এর জন্য একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। এখানে হেডফোনটির ডিজাইন সহ বিশেষ বৈশিষ্ট্যগুলি তুলে ধরা হয়েছে। আসুন নয়া রিয়েলমি হেডফোন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Realme Techlife Studio H1 হাই-রেস অডিও সহ লঞ্চ হবে

রিয়েলমি টেকলাইফ স্টুডিও এইচ১ এর মাইক্রোসাইটে এতে ৪০ মিমি মেগা ডায়নামিক বাস ড্রাইভার থাকবে। এটি হাই-রেড অডিও সার্টিফিকেশন এবং এলডিএসি অডিও কোডেক প্রযুক্তি সাপোর্ট সহ আসবে। আবার এই হেডফোনে ৩৬০ ডিগ্রি স্পেসিয়াল অডিও এফেক্টও থাকবে।

Realme Techlife Studio H1: রিয়েলমির প্রথম হেডফোন ১৫ অক্টোবর ভারতে লঞ্চ হচ্ছে, টানা ৭০ ঘন্টা চলবে

রিয়েলমি টেকলাইফ স্টুডিও এইচ১ ডিপ এবং পাওয়ারফুল বেস এক্সপেরিয়েন্স দেবে বলে সংস্থাটি দাবি করেছে। আর কোলাহল পূর্ণ অঞ্চলে যাতে এটি সঠিক সাউন্ড দিতে পারে তারজন্য ৪৩ ডেসিবল পর্যন্ত নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট করবে।

এছাড়া মাইক্রোসাইটে বলা হয়েছে এটি ৭০ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করবে এবং এতে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর Realme Techlife Studio H1 অরেঞ্জ, হোয়াইট ও ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Show Full Article
Next Story