URBAN Smart Buds: ফোন ছাড়াই হবে কল, ভারতের প্রথম টাচ স্ক্রিন ইয়ারবাডস অতি সস্তায় লঞ্চ হল

আজ ভারতে লঞ্চ হল URBAN Smart Buds TWS Earbuds। এটি দেশের প্রথম ডায়েল ফিচারযুক্ত ইয়ারবাডস। এতে টাচ-স্ক্রিন সহ রয়েছে...
Puja Mondal 7 Oct 2024 4:47 PM IST

আজ ভারতে লঞ্চ হল URBAN Smart Buds TWS Earbuds। এটি দেশের প্রথম ডায়েল ফিচারযুক্ত ইয়ারবাডস। এতে টাচ-স্ক্রিন সহ রয়েছে ডেডিকেটেড এএনসি এবং ইএনসি মোড। ফলে কোলাহল পূর্ণ অঞ্চলেও এর মাধ্যমে কল করতে অসুবিধা হবে না। আর অ্যাপের সাহায্যে এই ইয়ারবাডস নিয়ন্ত্রণ করা যায়।

URBAN Smart Buds TWS ইয়ারবাডসটি নম্বর ডায়েল করার সুবিধা দেওয়ার পাশাপাশি কল করার সুবিধাও দিয়ে থাকে। ফলে পকেট থেকে ফোন বের না করেই নম্বর ডায়েল করে কল করা যাবে। আর সেরা কলিং অভিজ্ঞতা দিতে এই ইয়ারবাডসে অ্যাডভান্সড নয়েজ ক্যান্সেলেশন (এএনসি + ইএনসি) ফিচার সাপোর্ট করবে।

URBAN Smart Buds TWS Earbuds ভারতে প্রাইস বা দাম

আরবান স্মার্ট বাডস ইয়ারবাডস এর দাম রাখা হয়েছে ৫,৯৯৯ টাকা। তবে এটি এখন অফারে ২,৪৯৯ টাকায় অর্ডার করা যাবে। ইয়ারবাডসটি সংস্থার ওয়েবসাইট ছাড়াও বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে।

URBAN Smart Buds TWS Earbuds স্পেসিফিকেশন ও ফিচার

আরবান স্মার্ট বাডস ইয়ারবাডস চারটি ভিন্ন এএনসি মোড সহ এসেছে, যেগুলি হল অফ, ট্রান্সপারেন্সি, অ্যাডাপটিভ এবং নয়েজ ক্যান্সেলেশন। সংস্থার দাবি, এটি ৩২ ডেসিবেল পর্যন্ত নয়েজ আটকাতে পারে। এর চার্জিং কেসে ১.৪৭ ইঞ্চি এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে। সাউন্ডের জন্য এতে ১৩ মিমি এআই স্মার্ট অডিও ড্রাইভার দেওয়া হয়েছে এবং এতে সারাউন্ড সাউন্ড সাপোর্ট করে। আবার কলিংয়ের জন্য এআই কোয়াড মাইক সেটআপ উপস্থিত।

সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, ফুল চার্জে URBAN Smart Buds TWS Earbuds কেস সহ ৪৮ ঘন্টা পর্যন্ত টক-টাইম এবং ১৫০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম দেবে। এর চার্জিং কেসে টাইপ-সি চার্জিং পোর্ট দেওয়া হয়েছে। আর এতে ফাস্ট চার্জিংয়ের সুবিধা পাওয়া যাবে।

Show Full Article
Next Story