Free Fire MAX গেমের OB47 সার্ভার কবে রিলিজ হবে, রেজিস্ট্রেশন কীভাবে করবেন দেখে নিন

গেমারদের আকৃষ্ট করার জন্য Free Fire Max গেমে নিয়মিত আপডেট আসে। আর গেমাররাও নতুন ফিচারের আশায় এই আপডেটগুলির জন্য...
Puja Mondal 5 Oct 2024 3:30 PM IST

গেমারদের আকৃষ্ট করার জন্য Free Fire Max গেমে নিয়মিত আপডেট আসে। আর গেমাররাও নতুন ফিচারের আশায় এই আপডেটগুলির জন্য অপেক্ষা করে থাকে। Free Fire Max গেমে প্রতিটি আপডেটের আগে একটি অ্যাডভান্স সার্ভার রিলিজ করা হয়, যেখানে নতুন ফিচার টেস্ট করা হয়। এইমুহুর্তে গেমে OB46 ভার্সন চলছে এবং এটি শেষ হওয়ার পর OB47 আপডেট রোল আউট হবে। এর আগে অবশ্যই অ্যাডভান্স সার্ভার আসবে। আসুন Free Fire Max গেমের OB47 Advance Server কবে রিলিজ হবে জেনে নেওয়া যাক।

Free Fire Max OB47 অ্যাডভান্স সার্ভার কবে রিলিজ হবে

ফ্রি ফায়ার ম্যাক্স গেমের ওবি৪৭ অ্যাডভান্স সার্ভার রিলিজের তারিখ এখনও জানানো হয়নি। তবে গত কয়েকটি অ্যাডভান্সড সার্ভারের প্যাটার্ন দেখলে মনে হচ্ছে নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে ওবি৪৭ অ্যাডভান্স সার্ভার আসতে পারে। ফলে আমাদের অনুমান ৯-১০ তারিখ নাগাদ এই সার্ভার রিলিজ হতে পারে।

আর ১৫-২০ অক্টোবরের দিকে এই অ্যাডভান্স সার্ভারে অংশ নেওয়ার জন্য রেজিস্ট্রেশন শুরু হবে। আপনি যদি অ্যাডভান্স সার্ভারে অংশ নিতে চান এবং নতুন ফিচার উপভোগ করতে চান, তাহলে রিলিজ হওয়ার পর রেজিস্ট্রেশন করতে দেরি করবেন না। নিম্নলিখিত পদ্ধতিতে, আপনি Free Fire Max OB47 ভার্সনের জন্য রেজিস্ট্রেশন করতে সক্ষম হবেন।

Free Fire Max OB47 ভার্সনের জন্য রেজিস্ট্রেশন কীভাবে করবেন

প্রথমে আপনাকে অফিসিয়াল ff-advance.ff.garena.com ওয়েবসাইটে যেতে হবে।

আপনার বর্তমান গেমিং অ্যাকাউন্টের সাথে সংযুক্ত আইডি ব্যবহার করে এখানে লগইন করতে হবে।

ইমেল আইডি এন্টার করুন এবং এখনই জয়েন নাই বাটনে ক্লিক করুন। এর মাধ্যমে আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হবে।

আপনাকে যদি মনোনীত করা হয় তবে আপনি একটি অ্যাক্টিভেশন কোড পাবেন। ফ্রি ফায়ার ম্যাক্স গেমের অ্যাডভান্স সার্ভার রিলিজের পরে আপনাকে এটি ডাউনলোড করতে হবে এবং তারপরে অ্যাক্টিভেশন কোডটি এন্টার করতে হবে।

Show Full Article
Next Story
Share it