HP Festive Offers: ল্যাপটপের উপর লোভনীয় অফারের ঘোষণা এইচপির, কোন কোন মডেলে ছাড় দেখে নিন

HP ভারতে পুজো অফার নিয়ে হাজির হল। এই অফারে HP-র Omen, Victus, Spectre, Pavilion সহ বিভিন্ন সিরিজের ল্যাপটপ ৮,০০০ টাকা...
Puja Mondal 15 Oct 2024 12:16 PM IST

HP ভারতে পুজো অফার নিয়ে হাজির হল। এই অফারে HP-র Omen, Victus, Spectre, Pavilion সহ বিভিন্ন সিরিজের ল্যাপটপ ৮,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও এক্সচেঞ্জ অফার সহ কেনা যাবে। এছাড়া এই ল্যাপটপগুলির সাথে হেডফোন, মাইক সহ বিভিন্ন অ্যাক্সেসরিজ ডিসকাউন্ট অফারে কেনার সুযোগ দেবে HP। তাই এই মুহূর্তে আপনার যদি ভালো কোনো ল্যাপটপ কেনার পরিকল্পনা থেকে থাকে তাহলে এই অফার অবশ্যই কাজে লাগান।

HP Festive Offers: এইচপি ল্যাপটপ কিনুন লোভনীয় অফারে

এইচপি ফেস্টিভ অফার সংস্থার এইচপি ওয়ার্ল্ড স্টোর, এইচপি অফলাইন স্টোর, এইচপি অনলাইন স্টোরে আগামী ৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত পাওয়া যাবে। আসুন এই অফারে কোন কোন ল্যাপটপ সিরিজ কম দামে কেনা যাবে দেখে নেওয়া যাক।

HP Pavilion সিরিজে‌ অফার

এইচপি প্যাভিলিয়ন সিরিজের ল্যাপটপ ৮,০০০ টাকা ক্যাশব্যাক অফার সহ কেনা যাবে। এর পাশাপাশি ২,৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। আবার সংস্থাটি প্যাভিলিয়ন ল্যাপটপ ও প্যাভিলিয়ন প্লাস সিরিজের ল্যাপটপের সাথে ১ বছরের অতিরিক্ত ওয়ারেন্টি দিচ্ছে।

HP Envy x360 ও Spectre x360 সিরিজের ল্যাপটপে অফার

ফেস্টিভ অফারে এইচপি এনভি এক্স৩৬০ ও স্পেকটার এক্স৩৬০ সিরিজের ল্যাপটপ ৮,০০০ টাকা ক্যাশব্যাক সহ বিক্রি হচ্ছে। আবার এই দুই ল্যাপটপ সিরিজের উপর যথাক্রমে ৫,০০০ টাকা ও ১০,০০০ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

HP OmniBook X ল্যাপটপ সিরিজে অফার

এইচপি ওমনিবুক এক্স ল্যাপটপ সিরিজ ক্রেডিট কার্ড দিয়ে কিনলে ৮,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার পুরানো ল্যাপটপ এক্সচেঞ্জ করলে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হয়েছে।

HP Omen ল্যাপটপ সিরিজে অফার

এই অফারে এইচপি ওমেন ল্যাপটপ সিরিজের উপর ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হবে। এই অফার Omen 16, Omen Transcend 14, 16 ও Omen 17 ল্যাপটপে পাওয়া যাবে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms
Share it