ফোনের পর এবার ল্যাপটপেও অ্যামোলেড ডিসপ্লে, এই মাসে বড় চমক আনছে Infinix

শীঘ্রই ভারতীয় বাজারে আসছে Infinix Zero Flip স্মার্টফোন এবং Inbook Air Pro+ ল্যাপটপ। বিশ্ববাজারের পর Infinix Zero Flip ফোল্ডেবলটি এদেশের বাজারে আসছে।

Ananya Sarkar 12 Oct 2024 12:46 PM IST (Updated: 12 Oct 2024 12:47 PM IST)

ইনফিনিক্স চলতি মাসেই ভারতীয় বাজারে লঞ্চ করতে চলেছে তাদের দুটি নতুন ডিভাইস, এগুলি হল Infinix Zero Flip স্মার্টফোন এবং Inbook Air Pro+ ল্যাপটপ। আগামী ১৭ অক্টোবর এগুলির ওপর থেকে পর্দা সরানো হবে বলে নিশ্চিত করা হয়েছে। Infinix Zero Flip একটি ফোল্ডেবল স্মার্টফোন, যা ইতিমধ্যেই বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করেছে এবং এখন ভারতীয় গ্রাহকদের হাতে পৌঁছানোর জন্য প্রস্তুত। আর Inbook Air Pro+ হল একটি প্রিমিয়াম ল্যাপটপ যা উৎপাদনশীলতা এবং বহনযোগ্যতার জন্য ডিজাইন করা হয়েছে। এই ল্যাপটপটি কি কি অফার করতে পারে, আসুন জেনে নেওয়া যাক।

Inbook Air Pro+ আগামী সপ্তাহেই বাজারে আসতে চলেছে

ইনবুক এয়ার প্রো+ একটি মসৃণ অ্যালুমিনিয়াম অ্যালয় এবং ম্যাগনেসিয়াম অ্যালয় কন্সট্রাকশন সহ ব্রাশড মেটাল ফিনিশের সাথে আসবে। এটি একটি প্রিমিয়াম এজি (AG) গ্লাস টাচপ্যাড এবং এতে একটি ডেডিকেটেড কো-পাইলট এআই (AI) বাটন সহ একটি ব্যাকলিট কীবোর্ড থাকবে৷

Inbook Air Pro+ ল্যাপটপের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আগের লিক অনুসারে, ল্যাপটপটি ১৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ আসবে, যা ২,৮৮০ x ১,৮০০ পিক্সেলের কোয়াডএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি Intel Core i5 1334U প্রসেসর দ্বারা চালিত, যা ৪.৬ গিগাহার্টজ পর্যন্ত সর্বোচ্চ পারফরম্যান্স সরবরাহ করতে পারে এবং Intel Iris Xe Graphics G7 ইন্টিগ্রেটেড গ্রাফিক্সের সাথে আসবে। এটি ১৬ জিবি এলপিডিডি৪এক্স ৪,২৬৬ মেগাহার্টজের র‍্যাম, ৫১২ জিবি এসএসডি দ্বারা সজ্জিত হবে এবং উইন্ডোজ ১১ অপারেটিং চলবে।

অন্যদিকে, Infinix Zero Flip ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৪০০ নিট ব্রাইটনেস সহ ৬.৯ ইঞ্চির ফোল্ডেবল এলটিপিও অ্যামোলেড (LTPO AMOLED) ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে। এতে একটি ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনটি ৪কে ভিডিও সাপোর্ট করবে। ফোনটি ৮ জিবি র‍্যাম (৮ জিবি ভার্চুয়াল র‍্যাম সহ) এবং ৫১২ জিবি স্টোরেজ সহ MediaTek Dimensity 8020 চিপসেট দ্বারা চালিত। এতে ৭০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৭২০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে।

Updated On: 12 Oct 2024 12:47 PM IST
Show Full Article
Next Story