সবচেয়ে সস্তা ল্যাপটপ, JioBook মাত্র ১১,৬৪০ টাকায় অর্ডার করুন, সুযোগ বারবার আসবে না

আপনি কি ১৫ হাজার টাকার কমে ল্যাপটপ খোঁজ করছেন? তাহলে Amazon Great Indian Festival Sale আপনার ইচ্ছা পূরণ করতে চলেছে। এই...
Puja Mondal 5 Oct 2024 11:19 PM IST

আপনি কি ১৫ হাজার টাকার কমে ল্যাপটপ খোঁজ করছেন? তাহলে Amazon Great Indian Festival Sale আপনার ইচ্ছা পূরণ করতে চলেছে। এই সেলে ১৩ হাজার টাকার কমে JioBook 11 ল্যাপটপ কেনা যাবে, যেখানে এটি সাধারণ সময়ে ১৬,৯৯৯ টাকায় বিক্রি হয়। আবার এর সাথে ব্যাঙ্ক অফারও পাওয়া যাবে। এই নোটবুকের সাথে বিনামূল্যে লাইফটাইম মাইক্রোসফট অফিস অফার করা হচ্ছে।

১৩ হাজার টাকার কমে JioBook 11 ল্যাপটপ বিক্রি হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে

অ্যামাজন সেলে জিওবুক ১১ ৪জি অ্যান্ড্রয়েড ল্যাপটপের দাম রাখা হয়েছে ১২,৮৯০ টাকা। আবার SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট ১,২৫০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হবে। যারপর নোটবুকটি ১১,৬৪০ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে। অর্থাৎ একটি বাজেট ফোনের দামে এই ল্যাপটপ কিনে নেওয়া যাবে।

JioBook 11 ল্যাপটপের স্পেসিফিকেশন ও ফিচার

জিওবুক ১১ সাধারণ কাজের জন্য আদর্শ। এতে অপারেটিং সিস্টেম হিসেবে Jio OS উপস্থিত। আর নোটবুকটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ এসেছে, যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। পারফরম্যান্সের জন্য এই ল্যাপটপে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এমটি৮৭৮৮ অক্টোকোর ২.০ গিগা হার্টজ এআরএম ভি ৮-এ ৬৪ বিট প্রসেসর।

আবার জিওবুক ল্যাপটপে আছে ১১.৬ ইঞ্চির অ্যান্টি গ্লেয়ার এইচডি ডিসপ্লে। এতে ২ মেগাপিক্সেল এইচডি ওয়েবক্যাম সহ স্টেরিও স্পিকারও উপস্থিত। কানেক্টিভিটির জন্য ডিভাইসটিতে রয়েছে দুটি ইউএসবি পোর্ট। সংস্থাটির মতে এর ব্যাটারি লাইফ ৮ ঘন্টা এবং এই ল্যাপটপে ৪জি এলটিই, ওয়াইফাই সহ ওয়্যারলেস স্ক্যানিং সাপোর্ট করে।

Show Full Article
Next Story
Share it