৩৫ হাজার টাকা ফ্লাট ডিসকাউন্ট, Apple MacBook Air M1 অবিশ্বাস্য দামে কেনার মহা সুযোগ

ল্যাপটপ প্রেমীদের মনে MacBook কেনার ইচ্ছা সবসময় থাকে। তবে দামের কারণে অনেকেই অ্যাপলের এই ল্যাপটপ কিনতে পারে না। তবে...
Julai Mondal 9 Oct 2024 9:05 PM IST

ল্যাপটপ প্রেমীদের মনে MacBook কেনার ইচ্ছা সবসময় থাকে। তবে দামের কারণে অনেকেই অ্যাপলের এই ল্যাপটপ কিনতে পারে না। তবে অ্যামাজনের গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে Apple MacBook Air M1 পাওয়া যাচ্ছে বাম্পার ডিসকাউন্টে। ৯২,৯০০ টাকায় লঞ্চ হওয়া ল্যাপটপটি এখন মাত্র ৫৯,৯৯০ টাকায় কেনা যাবে। এছাড়া এর সাথে ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আসুন সমস্ত অফারের সুবিধা নিতে পারলে Apple MacBook Air M1 কত দামে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Apple MacBook Air M1 লঞ্চের পর সবচেয়ে কম দামে

অ্যাপল ম্যাকবুক এয়ার এম১ ল্যাপটপ অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৩৫ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে। লঞ্চের সময় এর দাম ছিল ৯২,৯০০ টাকা। তবে সেলে ৩৪,৫০০ টাকা ডিসকাউন্টে এটি ৫৯,৯৯০ টাকায় কেনা যাবে।

অ্যামাজন সেলে Apple MacBook Air M1 এর উপর ব্যাঙ্ক অফার

ফ্লাট ডিসকাউন্টের পাশাপাশি এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে অ্যাপল ম্যাকবুক কিনলে ৩,৫০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এর পাশাপাশি, আপনার কাছে যদি একটি পুরানো ল্যাপটপ থেকে থাকে তবে আপনি সেটি এক্সচেঞ্জ করে অ্যাপল ম্যাকবুক এয়ার এম১ কিনতে পারবেন। এরজন্য ১১,২০০ টাকা পর্যন্ত ছাড়ও পেতে পারেন। অর্থাৎ সমস্ত অফার পেয়ে গেলে ৪৫,২৯০ টাকায় ল্যাপটপটি বাড়ি নিয়ে যাওয়া যাবে।

Apple MacBook Air M1 এর বিশেষত্ব

ম্যাকবুক এয়ার এম১ ফুল চার্জে ১৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে বলে অ্যাপল দাবি করে। পারফরম্যান্সের জন্য এতে ‌আছে অ্যাপল এম১ চিপসেট ও ৮ জিবি র‌্যাম। আর ল্যাপটপটি ১৩.৩ ইঞ্চি রেটিনা ডিসপ্লে সহ এসেছে। আবার এতে থান্ডারবোল্ট ৪ পোর্ট রয়েছে, যা চার্জিং, ডিসপ্লেপোর্ট এবং ডেটা ট্রান্সফারের জন্য ব্যবহার করা যাবে।

এছাড়া এই ল্যাপটপে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ স্টেরিও স্পিকার উপস্থিত। ম্যাকবুক এয়ার এম১-এ ৭২০পি ফেসটাইম এইচডি ক্যামেরা রয়েছে। কানেক্টিভিটির জন্য পাওয়া যাবে ওয়াই-ফাই ও ব্লুটুথ অপশন।

Show Full Article
Next Story