20000 টাকা সস্তা লেটেস্ট MacBook Air M3, রয়েছে আরও 35 হাজার টাকা এক্সচেঞ্জ অফার

আপনি যদি ল্যাপটপ কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনার জন্য সুখবর। Apple এর লেটেস্ট MacBook মডেলটি বর্তমানে কম দামে পাওয়া যাচ্ছে। আজ্ঞে হ্যাঁ? MacBook Air…

Opportunity To Buy Apple Macbook Air M3 With Massive Discount Rs 20000

আপনি যদি ল্যাপটপ কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনার জন্য সুখবর। Apple এর লেটেস্ট MacBook মডেলটি বর্তমানে কম দামে পাওয়া যাচ্ছে। আজ্ঞে হ্যাঁ? MacBook Air M3 এখন ফ্লিপকার্টে সস্তায় পাওয়া যাচ্ছে। ফলে এতদিন যদি বাজেটের জন্য ম্যাকবুক কেনার ইচ্ছা থাকলেও পিছিয়ে আসেন, তাহলে এবার আপনার সামনে ইচ্ছাপূরণের সুযোগ রয়েছে। উল্লেখ্য, ল্যাপটপটি গত মার্চে বাজারে এসেছিল।

ব্যাঙ্ক অফারে সস্তা MacBook Air M3

১৩ ইঞ্চি ডিসপ্লে সহ আসা MacBook Air M3 এর বেস মডেলটি ফ্লিপকার্টে ১,০৪,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। এটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। লঞ্চের সময় এর দাম ছিল ১,১৪,৯০০ টাকা, অর্থাৎ এই ম্যাকবুকটি বর্তমানে লঞ্চ মূল্যের চেয়ে ১০,০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে।

এছাড়াও ফ্লিপকার্ট MacBook Air M3 এর সাথে ব্যাঙ্ক অফার দিচ্ছে। আপনি ICICI এবং SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত ১০,০০০ টাকা ছাড় পেতে পারেন। অর্থাৎ, যদি এই ব্যাঙ্ক অফারের সুবিধা নেওয়া যায়, তবে ম্যাকবুকটি সরাসরি ২০,০০০ টাকা কমে কেনা যাবে।

তবে অফার এখানেই শেষ নয়, আপনার কাছে যদি পুরানো ল্যাপটপ থাকে তবে আপনি ৩৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও নিতে পারেন, যা ম্যাকবুক কেনার স্বপ্ন সত্যি করে দেবে।

MacBook Air M3 এর বিশেষত্ব

ম্যাকবুক এয়ার এম৩ ল্যাপটপে পাওয়া যাবে ১৩.৬ ইঞ্চির লিকুইড রেটিনা আইপিএস ডিসপ্লে, যার রেজোলিউশন ২৫৬০×১৬৬৪ পিক্সেল। এই ডিসপ্লে ৫০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। এতে পারফরম্যান্সের জন্য এম৩ চিপসেট ব্যবহার করা হয়েছে এবং এটি ম্যাকওএস অপারেটিং সিস্টেমে চলে।

এই ল্যাপটপে নতুন ১৬ কোর নিউরাল ইঞ্জিনও দেওয়া হয়েছে, যা অ্যাপল দাবি করে যে অন-ডিভাইস মেশিন লার্নিংকে দ্রুত করবে। উচ্চ মানের ভিডিও স্ট্রিমিংয়ের জন্য এতে এভি ১ ডিকোড ইঞ্জিনও উপস্থিত। অ্যাপলের দাবি, নতুন এম৩ চিপসেটটি এম১ ল্যাপটপের চেয়ে ৬০ শতাংশ দ্রুত এবং ইন্টেলভিত্তিক ম্যাকবুক এয়ারের চেয়ে ১৩ গুণ বেশি দ্রুতগতিসম্পন্ন।