সীমিত সময়ের জন্য দাম কমলো Samsung, OnePlus থেকে Xiaomi Redmi-র এই 15টি 5G স্মার্টফোনের

আজকাল স্মার্টফোন ছাড়া সাধারণ মানুষ এক পাও চলতে পারে না। কারণ এটি বর্তমানে একটি নিত্য প্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। এদিকে ভারতে 5G পরিষেবা…

আজকাল স্মার্টফোন ছাড়া সাধারণ মানুষ এক পাও চলতে পারে না। কারণ এটি বর্তমানে একটি নিত্য প্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। এদিকে ভারতে 5G পরিষেবা চালু হওয়ায় অনেক মানুষই তার ফোনটি পরিবর্তন করতে চাইছেন। কিন্তু দামের জন্য সব সময় স্মার্টফোন আপগ্রেড সম্ভব হয়ে ওঠে না। তবে এখন সেই সমস্যার সমাধান নিয়ে এসেছে Amazon India। আসলে জনপ্রিয় এই ই-কমার্স সাইটে শুরু হয়েছে 5G Revolution Sale, যেটি চলবে আগামী ২৫-এ জুন পর্যন্ত। এই সেলে ক্রেতারা Samsung, OnePlus, Xiaomi, Realme, Techno এবং iQOO ছাড়াও আরও অনেক ব্র্যান্ডের ফোন কিনতে পারবেন অনেক সস্তায়।

Amazon 5G Revolution সেলের ব্যাঙ্ক অফার

অ্যামাজন ৫জি রেভোলিউশন সেলে ক্রেতারা ফ্লাট ডিসকাউন্টের পাশাপাশি পেয়ে যাবেন বিভিন্ন ব্যাঙ্ক অফারও। ৫জি স্মার্টফোনের ক্ষেত্রে ২৪ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই-এর সুবিধা উপভোগ করা যাবে। এছাড়াও, পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করলে পাওয়া যাবে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়। আর এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনের দেওয়া হবে ১০% পর্যন্ত ছাড়।

5G Revolution সেলে কোন কোন 5G ফোনে ছাড় দিচ্ছে Amazon

১) Samsung Galaxy S23 Ultra 5G – এখন ব্যাঙ্ক অফার সহ এই স্মার্টফোনটি পাওয়া যাবে ১,০৬,৯৯৯ টাকায়। এছাড়াও, ক্রেতারা ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস অফার পেতে পারেন। আর এর সাথেই পেয়ে যেতে পারেন ১৮ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অফার।

২) OnePlus 11 5G – এই স্মার্টফোনটি ব্যাঙ্ক অফার সহ পাওয়া যাবে ৫৯,৯৯৯ টাকায়। এছাড়াও, ক্রেতারা এর সাথে ৬,০০০ টাকার এক্সচেঞ্জ অফার ও ১৮ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর অফার পেতে পারেন।

৩) iQOO Neo 6 5G – অ্যামাজন ইন্ডিয়া এই স্মার্টফোনটি কেনা যাচ্ছে ২২,৯৯৯ টাকায়

৪) Samsung Galaxy A54 5G – স্যামসাংয়ের প্রিমিয়াম ডিজাইনের এই ফোনটি ব্যাঙ্ক অফার সহ ৩৩,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও এর সাথে ২৫০০ টাকার এক্সচেঞ্জ অফার এবং ২৪ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধা উপলব্ধ।

৫) Realme Narzo 50 Pro 5G – রিয়েলমি-র এই ফোনটি ব্যাঙ্ক অফার সহ পাওয়া যাবে ১৭,৪৯৯ টাকায়। এর সাথেই ১০০০ টাকার এক্সচেঞ্জ অফার ও ৩ মাস পর্যন্ত মাসিক কিস্তির সুবিধা মিলবে।

৬) Tecno Phantom V Fold 5G – এই আল্ট্রা ফ্ল্যাট ফোল্ডেবল স্ক্রিনের স্মার্টফোনটি ব্যাঙ্ক অফার সহ আপনি পাবেন ৭৯৬৩৮ টাকায়। অ্যামাজন সেলে এই ফোনের উপর ২৪ মাস পর্যন্ত মাসিক কিস্তির সুবিধার পাশাপাশি রয়েছে ৮০০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

৭) OnePlus 11R – অ্যামাজন ব্যাঙ্ক অফার সহ এই স্মার্টফোনটির দাম রেখেছে ৩৮,৯৯৯টাকা। এর সাথেই ক্রেতারা পাবেন ৫০০০ টাকার এক্সচেঞ্জ অফার ও ১২ মাসের নো-কস্ট ইএমআই-এর সুবিধা।

৮) Xiaomi 12 Pro 5G – ৯ মাস নো-কস্ট ইএমআই-এর সুবিধা, ২০০০ টাকার এক্সচেঞ্জ অফার ও ব্যাঙ্ক অফার সহ এই স্মার্টফোনটি অ্যামাজন সেলে পাওয়া যাবে ৪৪,৯৯৯ টাকায়।

৯) iQOO Z7s 5G – অ্যামাজনে এই স্মার্টফোনটির দাম ১৭,৪৯৯ টাকা। এছাড়া এর সাথে ক্রেতারা পাবেন আকর্ষণীয় ব্যাঙ্ক অফার এবং ৩ মাসের মাসিক কিস্তির সুবিধা।

১০) iQOO Neo 7 5G – ব্যাঙ্ক অফার এবং ৬ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অফার সহ এই স্মার্টফোনটি অ্যামাজনে পাওয়া যাবে ২৬,৯৯৯ টাকায়।

১১) Tecno Spark 10 5G – টেকনোর এই ফোনটি ব্যাঙ্ক অফার, ১০০০ টাকার এক্সচেঞ্জ অফার ও ৬ মাস মাসিক কিস্তির সুবিধা সহ পাওয়া যাবে মাত্র ১০,২৪৯ টাকায়।

১২) Samsung Galaxy Z Flip 4 5G- বিশ্বের প্রথম ওয়াটার রেজিস্ট্যান্ট ফোল্ডেবল স্মার্টফোনটি ৯ মাসের মাসিক কিস্তিতে, ব্যাঙ্ক অফার সহ ৭৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও, এর সাথে ৬,০০০ টাকার এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে।

১৩) OnePlus 10T 5G – ১২ মাস ইএমআই দিয়ে এই স্মার্টফোনটি এখন ৪৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও, এর সাথে পাওয়া যাবে ব্যাঙ্ক অফার ও ১০, ০০০ টাকা এক্সচেঞ্জ অফার।

১৪) iQOO 11 5G – আকর্ষনীয় ব্যাঙ্ক অফারের সাথে ৯ মাসের মাসিক কিস্তিতে এই স্মার্টফোনটি কিনতে পারবেন মাত্র ৪৯,৯৯৯ টাকায়। এছাড়াও, এর সাথে পেয়ে যাবেন ৫০০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

১৫) Xiaomi Note 12 5G – অ্যামাজনে এই স্মার্টফোনটির দাম ১৪,৯৯৯ টাকা। এছাড়াও, এর সঙ্গে পাওয়া যাবে আকর্ষণীয় ব্যাঙ্ক অফার, ১৫০০ টাকার এক্সচেঞ্জ অফার এবং ৬ মাসের নো কস্ট ইএমআই-এর সুবিধা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন