15 হাজার টাকার কমে 6000mAh ব্যাটারির সেরা স্মার্টফোন, অ্যামাজন সেল শেষ হওয়ার আগে কিনুন

এখন বাজেট ফোনেও বড় ব্যাটারি পাওয়া যায়। তাই আপনি দীর্ঘ ব্যাটারির স্মার্টফোন কিনতে চাইলে বেশি টাকা খরচ করতে হবে না। আর...
Julai Mondal 10 Oct 2024 9:09 PM IST

এখন বাজেট ফোনেও বড় ব্যাটারি পাওয়া যায়। তাই আপনি দীর্ঘ ব্যাটারির স্মার্টফোন কিনতে চাইলে বেশি টাকা খরচ করতে হবে না। আর এখন চলছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। এই সেলে ফোনের সাথে বাম্পার ছাড় দেওয়া হচ্ছে। এই প্রতিবেদনে আমরা ৬০০০ এমএএইচ ব্যাটারি সহ সেলে উপলব্ধ সেরা চারটি স্মার্টফোনের নাম বলবো, যেগুলি ১৫,০০০ টাকারও কম দামে উপলব্ধ।

৬০০০ এমএএইচ ব্যাটারি সহ অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে পাওয়া যাচ্ছে এই স্মার্টফোন

iQOO Z9x 5G

iQOO Z9x 5G এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি এখন অ্যামাজনে ১২,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার এর সাথে ৫০০ টাকা ডিসকাউন্ট কুপন দেওয়া হচ্ছে, এর পরে এর দাম কমে দাঁড়াবে ১১,৯৯৯ টাকায়। এই ফোনে স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং দেওয়া হয়েছে।

Vivo T3x 5G

ভিভো টি৩এক্স ৫জি এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৩,৯০০ টাকা। অ্যামাজন সেলে এতে ৬০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে।

Samsung Galaxy M15 5G Prime Edition

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে স্যমাসাং গ্যালাক্সি এম১৫ ৫জি প্রাইম এডিশন এর‌ দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকায়। এর সাথে ২৫০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এই স্মার্টফোনে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে । আর এই স্মার্টফোনের পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে।

Realme Narzo 50A

রিয়েলমি নারজো ৫০এ ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি অ্যামাজনে ৯,৭৯০ টাকায় কেনা যাবে। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই হ্যান্ডসেটে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে।

Show Full Article
Next Story