OnePlus 12R ফ্ল্যাগশিপ স্মার্টফোনে ৮০০০ টাকা ডিসকাউন্ট, এখানে লোভনীয় অফার

ফেস্টিভ সেলে বিভিন্ন ই-কমার্স সাইট স্মার্টফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। ব্যতিক্রম নয় অ্যামাজনও। তারাও গতমাসের শেষ...
Ankita Mondal 18 Oct 2024 10:04 AM IST

ফেস্টিভ সেলে বিভিন্ন ই-কমার্স সাইট স্মার্টফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। ব্যতিক্রম নয় অ্যামাজনও। তারাও গতমাসের শেষ সপ্তাহ থেকে শুরু করেছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। এই সেলেও শাওমি, ভিভো, স্যামসাং, আইকিউ প্রভৃতি ব্র্যান্ডের ফোন অনেক সস্তায় কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। আপনি এই সেলে OnePlus 12R স্মার্টফোনটি লোভনীয় অফারে কিনতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! ডিভাইসটি ৮০০০ টাকা পর্যন্ত ছাড়ে বিক্রি হচ্ছে।

OnePlus 12R ফোনে পান ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ওয়ানপ্লাস ১২আর স্মার্টফোনটি ৩৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এই মূল্য হ্যান্ডসেটটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। যেখানে এটি লঞ্চ হয়েছিল ৪২,৯৯৯ টাকায়। অর্থাৎ ফ্লাট ৫,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

এর পাশাপাশি, অ্যামাজন ওয়ানপ্লাস ১২আর ফোনের সাথে ৩,০০০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্ট পাওয়া যাবে। এরজন্য আপনার কাছে আইসিআইসিআই বা অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড থাকতে হবে।

ব্যাঙ্ক ডিসকাউন্টের পাশাপাশি এক্সচেঞ্জ ডিসকাউন্টও পাওয়া যাবে এই ফোনে। পুরানো ডিভাইস বদলে ওয়ানপ্লাসের হ্যান্ডসেটটি কিনতে চাইলে ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড় আদায় করে নেওয়া যেতে পারে।

OnePlus 12R: ফিচার ও স্পেসিফিকেশন

OnePlus 12R ডিভাইসে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল সনির IMX890 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

এই হ্যান্ডসেটের সামনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত। এই ডিসপ্লে ডলবি ভিশন ও এইচডিআর১০+ সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট ব্যবহার করা হয়েছে। আর এই ওয়ানপ্লাস ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অক্সিজেন ওএস কাস্টম স্কিনে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০০ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে।

Show Full Article
Next Story