Best 108MP Camera Smartphone: সবচেয়ে সস্তায় ৫ সেরা ১০৮ এমপি ক্যামেরা ফোন, দাম শুরু ৯৯৯৯ টাকা থেকে

একটা সময়ে মোবাইল ফোনে খুব ভালো ক্যামেরা পাওয়া যেত না। তবে এখন স্মার্টফোনগুলি ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সহ বাজারে আসছে।...
Ankita Mondal 6 Oct 2024 1:37 PM IST

একটা সময়ে মোবাইল ফোনে খুব ভালো ক্যামেরা পাওয়া যেত না। তবে এখন স্মার্টফোনগুলি ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সহ বাজারে আসছে। যেকারণে অনেকেই মোবাইলের মাধ্যমে ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে পছন্দ করেন। আর ভালো ক্যামেরার ফোন এখন সাধ্যের মধ্যেই পাওয়া যায়। এই প্রতিবেদনে আমরা ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সহ আসা সেরা ৫টি স্মার্টফোনের কথা বলবো, যেগুলির দাম শুরু হয়েছে ৯,৯৯৯ টাকা থেকে। তাই আপনি যদি ১০ হাজার টাকার কমে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন খোঁজ করেন তাহলেও এই প্রতিবেদন আপনার ইচ্ছা পূরণ করবে।

১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সেরা ৫ স্মার্টফোন (Best 108MP Camera 5 Smartphone)

OnePlus Nord CE 3 Lite 5G

OnePlus Nord CE 3 Lite 5G ফোনে আছে ১০৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এর দাম রাখা হয়েছে ১৬,০৭৫ টাকা। আবার এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ১,০০০ টাকা অতিরিক্ত ছাড় দেওয়া হবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Redmi 13 5G

অ্যামাজনের গ্রেট ফেস্টিভ্যাল সেলে Redmi 13 5G ফোনটি ১৩,৪৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। তবে এর সাথে আরও ১,০০০ টাকা কুপন ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফিচারের কথা বললে, এতে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ চিপসেট, ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা সহ ডুয়াল ক্যামেরা সেটআপ। সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০৩০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

iTel S24

আইটেলের এই ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোনটি অ্যামাজন থেকে ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। আর এসবিআই কার্ড দিয়ে পেমেন্ট করলে ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। ১০,০০০ টাকার কমের এই স্মার্টফোনে আছে মিডিয়াটেকের হেলিও জি৯১ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল স্যামসাং এইচএম৬ আইএসওসেল সেন্সর, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট টাইপ-সি কুইক চার্জ সাপোর্ট করবে।

Realme C53

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে Realme C53 ফোনটি ১০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। এই স্মার্টফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আর ডিভাইসটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Infinix Note 40 5G

Infinix Note 40 5G ফ্লিপকার্টে ১৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট ‌দেওয়া হচ্ছে ৭৫০ টাকা ছাড়। ইনফিনিক্সের এই ফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর সহ ডুয়াল ক্যামেরা সেটআপ। ফোনটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে এসেছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ প্রসেসর।

Show Full Article
Next Story
Share it