প্রযুক্তির সঙ্গে সৌন্দর্যের অসাধারণ সংমিশ্রণ, সোনার তৈরি iPhone এল বাজারে, দাম কত জানেন

দুবাই-ভিত্তিক কাস্টম লাক্সারি স্মার্টফোন নির্মাতা ক্যাভিয়ার (Caviar) লেটেস্ট iPhone 16 সিরিজের ফোনের একটি লাক্সারি ভার্সন প্রকাশ্যে এনেছে। এটি হল এক্সক্লুসিভ ডেজার্ট টাইটানিয়াম কালারে একটি সলিড…

Caviar-Launches-Gold-Plated-Iphone-16-Pro-In-Exclusive-Desert-Titanium-Color-Price-Dollar-10630

দুবাই-ভিত্তিক কাস্টম লাক্সারি স্মার্টফোন নির্মাতা ক্যাভিয়ার (Caviar) লেটেস্ট iPhone 16 সিরিজের ফোনের একটি লাক্সারি ভার্সন প্রকাশ্যে এনেছে। এটি হল এক্সক্লুসিভ ডেজার্ট টাইটানিয়াম কালারে একটি সলিড গোল্ড iPhone 16 Pro। এই লিমিটেড-এডিশনের ডিভাইসটি ক্যাভিয়ারের “আর্ট অ্যান্ড গোল্ড” কালেকশনের অংশ, যা অত্যাধুনিক প্রযুক্তির সাথে চমৎকার কারুকার্যকে একত্রিত করে। আসুন ক্যাভিয়ারের তৈরি iPhone 16 Pro সিরিজের এই নতুন রূপগুলির বিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Caviar-এর নতুন আর্ট অ্যান্ড গোল্ড কালেকশন লঞ্চ হল

অ্যাপলের গত ৯ সেপ্টেম্বরের উপস্থাপনা দ্বারা অনুপ্রাণিত হয়ে, ক্যাভিয়ারের ডিজাইনাররা হোয়াইট, রেড এবং ইয়েলো গোল্ড ভ্যারিয়েশন সহ আইফোন ১৬ প্রো ফোনের নতুন কালার প্যালেটের পরিপূরক করতে চেয়েছেন। এর ফলাফল হল স্মার্টফোনগুলির একটি অত্যাশ্চর্য সংগ্রহ যা যার মডেলগুলি সত্যিই এক একটি শিল্পকর্ম।

এই সংগ্রহের ফ্ল্যাগশিপ মডেলটি হল আইফোন ১৬ প্রো, যার কেসটি সম্পূর্ণরূপে ১৮ ক্যারেট সোনার একটি শেডে তৈরি করা হয়েছে, যা অ্যাপল দ্বারা তৈরি করা নতুন ডেজার্ট টাইটেনিয়াম কালারের সাথে পুরোপুরি মেলে। ক্যাভিয়ারের কারিগররা বিভিন্ন শৈল্পিক যুগ থেকে অনুপ্রেরণা নিয়ে এসেছেন। তারা মধ্যযুগীয় গথিক, আর্ট ডেকো এবং আধুনিক প্যারামেট্রিক ডিজাইনগুলিকে সোনার অলঙ্করণে অন্তর্ভুক্ত করেছেন।

আরও পড়ুন: 9999 টাকায় 5G স্মার্টফোন, 18 সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে Lava Blaze 3 5G ফোনের সেল

উদাহরণস্বরূপ, “সিম্ফনি” মডেলটি একটি আর্কিমিডিয়ান স্পাইরালের ওপর ভিত্তি করে একটি প্যারামেট্রিক প্যাটার্ন, প্রতিসাম্য এবং সোনার অনুপাতকে একত্রিত করে। ফোনের অ্যাপল লোগোটি ডেজার্ট টাইটানিয়াম রঙে ১৮ ক্যারেট সোনা দিয়ে তৈরি করা হয়েছে।

সিম্ফনি মডেল ছাড়াও, ক্যাভিয়ার আরও দুটি লিমিটেড এডিশনের iPhone 16 Pro মডেল অফার করছে – ডুওমো (Duomo) এবং প্যারামাউন্ট (Paramount)। প্রতিটি মডেলে অভিনব গোল্ড ডিজাইন দেখা যায় এবং এগুলি ১৮ ক্যারেট এবং ২৪ ক্যারেট উভয় গোল্ড ভ্যারিয়েন্টে উপলব্ধ।

আরও পড়ুন: Jio, Airtel কে টেক্কা দিতে দেশজুড়ে 5G পরিষেবা চালুর প্রস্তুতি BSNL ও MTNL এর

সোনার বিশুদ্ধতা এবং ডিজাইনের ওপর নির্ভর করে কাস্টম iPhone 16 Pro/Max মডেলের দাম ১০,৬৩০ ডলার (প্রায় ৮,৯১,৬৬০ টাকা) থেকে ৬২,৭৪০ ডলার (প্রায় ৫২,৬২,৭২০ টাকা) এর মধ্যে। অত্যন্ত সীমিত উপলব্ধতার সাথে এটা নিশ্চিত যে এই ডিভাইসগুলি কালেক্টর এবং বিলাসবহুল প্রোডাক্ট পছন্দ করেন এমন ব্যক্তিদের আকর্ষণ করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন