MRP-র থেকে 60 হাজার টাকা কমে পাওয়া যাচ্ছে Motorola-র এই ফোন, স্টক শেষের আগে কিনে ফেলুন

বিগত দুদিন ধরে Flipkart Big Diwali Sale লাইভ রয়েছে, যা দীপাবলির আগের দিন অর্থাৎ ১১ই নভেম্বর পর্যন্ত লাইভ থাকবে। সেক্ষেত্রে আপনার যদি ফটোগ্রাফির শখ থাকে…

বিগত দুদিন ধরে Flipkart Big Diwali Sale লাইভ রয়েছে, যা দীপাবলির আগের দিন অর্থাৎ ১১ই নভেম্বর পর্যন্ত লাইভ থাকবে। সেক্ষেত্রে আপনার যদি ফটোগ্রাফির শখ থাকে এবং আপনি একটি দুর্দান্ত ক্যামেরাওয়ালা স্মার্টফোন কিনে আসন্ন আলোর উৎসবে দারুণ দারুণ সব ছবি তুলতে চান, তাহলে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটির সাম্প্রতিক বিক্রয়পর্ব আপনার জন্য ফায়দামন্দ্ হবে। আসলে Flipkart Big Diwali Sale-এ ২০০ মেগাপিক্সেল ক্যামেরাযুক্ত ফ্ল্যাগশিপ ফোন Motorola Edge 30 Ultra 5G-এর ওপর দুর্দান্ত অফার উপলব্ধ রয়েছে। আপনি ৭০ হাজারের এই শক্তিশালী ফোনটি ফ্ল্যাট ডিসকাউন্ট, বিশাল এক্সচেঞ্জ বোনাসের সুবিধা কাজে লাগিয়ে ১৩ হাজার টাকার কম দামে কিনতে পারবেন। চলুন তবে, দেখে নিই Big Diwali Sale উপলক্ষে Flipkart কোম্পানি Motorola Edge 30 Ultra 5G-তে ঠিক কী অফার দিচ্ছে…

দীপাবলিতে এই ফ্ল্যাগশিপ Moto ফোন মিলছে নজরকাড়া ছাড়ে

মোটোরোলা এজ্ ৩০ আল্ট্রা ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য এমনিতে ৬৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে এতে ১৫,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, যার ফলে এর দাম ৫৪,৯৯৯ টাকায় নেমে আসবে।

এক্ষেত্রে আপনি যদি কোনো পুরোনো ফোনের বিনিময়ে এই মোটো স্মার্টফোনটি কেনেন, তাহলে ৪২ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানো যাবে। মানে কোনোভাবে সমস্ত অফার প্রযোজ্য হলে আপনার এটি কেনার মাত্র ১২,৯৯৯ টাকা খরচ হবে। তবে মনে রাখবেন, এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে পুরোনো ফোনের অবস্থা, মডেল এবং ব্র্যান্ডের উপর।

Motorola Edge 30 Ultra-এর স্পেসিফিকেশন

মোটোরোলা এজ্ ৩০ আল্ট্রা ৫জি স্মার্টফোনটিতে ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ পি-ওলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৪,৬১০ এমএএইচ ব্যাটারি এবং ১২৫ ওয়াট টার্বোপাওয়ার চার্জিং সাপোর্ট; কোম্পানির দাবি, এটি ৭ মিনিটের চার্জে পুরো দিন চলবে। এছাড়া ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে আপনি ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল লেন্সযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। আবার এটি অফার করবে ৬০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও।